মেইন ম্যেনু

উপাচার্যের শেষ কার্যদিবস আজ : রবিবার থেকে অগ্রীম গ্রীষ্মকালীন ছুটিতে বেরোবি

বেরোবি প্রতিনিধি: রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি)উপাচার্য ড. একে এম নূর-উন-নবী আজ বৃহস্পতিবার তাঁর চার বছরের সময়ের শেষ অফিস করছেন।আগামীকাল শুক্রবার সরকারি বন্ধ থাকায় আজই শেষ হচ্ছে তাঁর সময়ের শেষ অফিস কার্যদিবস। ইতোমধ্যে বিদায় শেষ সময়ে কথা বলেছেন শিক্ষক-কর্মকরতা-কর্মচারিসহ বিভিন্ন মহলের মানুষদের সঙ্গে।

শিক্ষক-কর্মকর্তা-কর্মচারিসহ শিক্ষার্থীদের দাবি অনাদায়ে দু:খও প্রকাশ করেছেন আন্তরিকভাবে।তবে বিভিন্ন সময়ের অনিয়মের সাথে জড়িতের অভিযোগ প্রমাণিত হওয়ায় তাঁর কাছের লোকেরাও তাঁর পাশে থাকতে ইতঃস্থত করছেন। বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়া, ডরমেটরিসহ অনেক কাজ উদ্বোধন ও সুষ্ঠুভাবে না করতে পারায় তাঁর থাকাটাকে বিষফোঁড়া বলে মনে করেছেন অনেকেই।একই সাথে এক মাস এগিয়ে নিয়ে গ্রীষ্মকালীন বন্ধ দেওয়াকে উপাচার্যের কৌশল বলেও মনে করছেন অনেকেই।

উপাচার্যের বিদায় মুহুর্তেও গতকাল চাকরির আবদারে উপাচার্য বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কর্মী দ্বারা সকাল থেকে মধ্যরাত পর্যন্ত তাঁর অফিসে অবরুদ্ধ ছিলেন।

তঁর বিদায়ে অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে আগামী ৭ মে (রবিবার) থেকে ১৪ মে পর্যন্ত বিশ্ববিদ্যালয় গ্রীষ্মকালীন ছুটি ঘোষণা করা হয়েছে বলেও মনে করেন অনেকেই।

তবে এ বিশ্ববিদ্যালয়ে ২য়বার থাকার প্রত্যাশার কথা ব্যক্ত করেন উপাচার্য ড. একে এম নূর-উন-নবী।






মন্তব্য চালু নেই