মেইন ম্যেনু

উলিপুরে ১৪৩ পিচ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

কুড়িগ্রাম প্রতিনিধি : উলিপুর পৌরসভার বাকরেরহাট ফাজিল মাদরাসা মাঠে ইয়াবা ট্যাবলেট বিক্রির সময় পুলিশ দুই ব্যবসায়ীকে হাতেনাতে আটক করলেও ১ জন পালিয়ে যায়। এ সময় আটককৃতদের কাছ থেকে ১’শ ৪৩ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

উলিপুর থানার এস.আই ফজলুল হকের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত ৯ টার দিকে ওঁৎপেতে থেকে তাদের আটক করে। আটককৃতরা হলো লালমনিরহাট জেলার বড়বাড়ি ইউনিয়নের আমবাড়ি গ্রামের মৃত রুহুল আমিনের পুত্র শাহরিয়ার কামরান সুমন(৩৮) ও কুলাঘাট ইউনিয়নের বড়–য়া কুলাঘাট গ্রামের মধুমঙ্গলের পূত্র স্বর্ণ ব্যবসায়ী বানিরাম বিশ্বাস (৩৪)।

এসময় ঐ জেলার পঞ্চগ্রাম ইউনিয়নের লিয়াকত ব্যাপারীর পূত্র চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী রোকন (৩২) মোটর সাইকেলসহ পালাতে সক্ষম হয়।

উলিপুর থানার অফিসার ইনচার্জ এস.কে আব্দুল্লা আল সাইদ, ঘটনার সত্যতা স্বীকার করে মামলা দায়েরের কথা জানান। আটককৃতদের বৃহস্পতিবার আদালতের মাধ্যমে কুড়িগ্রাম জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

অভিযোগ রয়েছে, স্বর্ণ ব্যবসায়ী বানিরাম বিশ্বাস ২ বছর ধরে বাকরেরহাট বাজারে সোনার ব্যবসার আড়ালে রমরমা ইয়াবাসহ বিভিন্ন মাদক ব্যবসা চালিয়ে আসছিল।






মন্তব্য চালু নেই