মেইন ম্যেনু

উল্টোদিকে প্রাইভেট কার আসায় বাস খাদে

উল্টোদিক থেকে একটি প্রাইভেট কার আসায় তুরাগ পরিবহণের গাড়িটি ফ্লাইওভার থেকে নেমেই খাদে পড়ে যায়। এমনিতেই ফ্লাইওভার থেকে যখন একটি গাড়ি রাস্তায় নামতে শুরু করে, তখন গাড়ির গতি বেশি থাকে। তার ওপর উল্টো দিক থেকে প্রাইভেট কার আসায় এ দুর্ঘটনা ঘটেছে বলে মন্তব্য করেন কুড়িল ফ্লাইওভার দেখভালকারী তরিকুল ইসলাম নামের এক ব্যক্তি।

সোমবার দুপুরে র‌্যাব, পুলিশের সদস্যরা বাস খাদে পড়ার স্থান পরিদর্শনের সময় তরিকুল ইসলাম এসব কথা বলেন।

তরিকুল ইসলাম বলেন, তুরাগ পরিবহণের বাসটি গাজীপুর থেকে এসে কুড়িল ফ্লাইওভার হয়ে সায়েদাবাদের দিকে যাচ্ছিল। কিন্তু বাসটি যখন ফ্লাইওভার থেকে নিচের দিকে নামছিল, ঠিক ওই মুহূর্তে একটি প্রাইভেট কার উল্টোদিক থেকে আসছিল। এ সময় ওই বাসের গতি বেশি থাকায় হঠাৎ করেই চালক বাঁয়ের দিকে চাপানোর চেষ্টা করেন। এতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

তিনি আরো বলেন, বাসটি গভীর খাদে না পড়ে কিনারায় পড়েছে এবং উল্টে যাওয়ার মতো ঘটনা ঘটেনি। তাই যাত্রী যারা ছিলেন, তারা সহজেই বের হয়ে আসতে পেরেছেন। ফলে বড় ধরনের হতাহতের ঘটনা ঘটেনি।

এদিকে, এ ঘটনার পরপরই ফায়ার সার্ভিস, র‌্যাব ও পুলিশের সংশ্লিষ্ট কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বাসটিকে খাদ থেকে তুলে খিলক্ষেত থানায় নিয়ে যাওয়া হয়েছে।

এ প্রসঙ্গে খিলক্ষেত থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে বাসটি উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। বাসের চালককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। আর এ ঘটনায় তিনজন আহত হয়েছেন। তাদের কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। তারা শঙ্কামুক্ত।






মন্তব্য চালু নেই