মেইন ম্যেনু

ঋণের টাকা সঠিকভাবে ব্যবহার করে ভাগ্যের উন্নয়ন সম্ভব

শেরপুরের জেলা প্রশাসক ডাঃ এএম পারভেজ রহিম বলেছেন, ঋণের টাকা সঠিকভাবে ব্যবহার করে দরিদ্র জনগোষ্ঠীর ভাগ্য উন্নয়ন সম্ভব। তাই ঋণের টাকা ঋণ গ্রহীতাদের সঠিকভাবে ব্যবহার করে ভাগ্য পরিবর্তনে তিনি আহ্বান জানান।

১৮নভেম্বর বুধবার ঝিনাইগাতী উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে একটি বাড়ি একটি খামার প্রকল্পের সদস্যদের মাঝে ঋণ বিতরণ কালে তিনি এসব কথা বলেন।

এ ঋণ বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সেলিম রেজা, ওসি মোঃ মিজানুর রহমান, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ ফরহাদ আহমেদ আকন্দ, ঝিনাইগাতী প্রেসক্লাব সভাপতি খোরশেদ আলম, একটি বাড়ি একটি খামার প্রকল্পের উপজেলা সমন্বয়কারী মোঃ সুরুজ্জামান, কম্পিউটার অপারেটর ও হিসাব সহকারী হাসিনা খাতুন তৃনা, ফিল্ড সুপার ভাইজার মোঃ জহুরুল ইসলাম, মাঠ সহকারী আতিকুর রহমান ও রইস উদ্দিন প্রমূখ।

ঝিনাইগাতী উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের একটি বাড়ি একটি খামার প্রকল্পের দেবোত্তরপাড়া গ্রাম উন্নয়ন সমিতির ১০জন সদস্যের মাঝে ৮০ হাজার টাকার চেক ও হাতিবান্দা ইউনিয়নের ঘাগড়া কোনাপাড়া ও দক্ষিণপাড়া গ্রাম উন্নয়ন সমিতির ৬জন সদস্যের মাঝে ১লাখ ২১হাজার টাকার চেক বিতরণ করা হয়।

জেলা প্রশাসক ডাঃ এএম পারভেজ রহিম ঋণের টাকা গ্রহীতাদের তা সঠিকভাবে ব্যবহারের জন্য পরামর্শ দেন।






মন্তব্য চালু নেই