মেইন ম্যেনু

ঋতুপর্ণার খোলামেলা দৃশ্য নিয়ে আবার তোলপাড়

টালিগঞ্জের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত বিতর্ক জন্ম দিতে বেশ খোলামেলা পোশাকে নাসিরুদ্দিন শাহের সঙ্গে ক্যামেরাবন্দি হতে যাচ্ছেন।জানা গেছে, ‘গোপচারিণী’ শিরোনামের এ সিনেমাতে বলিউডের প্রখ্যাত অভিনেতা নাসিরুদ্দিন শাহের সঙ্গে জুটি বাঁধবেন ঋতুপর্ণা। বর্তমানে ছবির প্রাথমিক কাজ চলছে। অচিরেই ছবির শুটিং শুরু হবে।

আধুনিক দৃষ্টিভঙ্গিতে রূপায়িত এ সিনেমাতে ঋতুপর্ণাকে টিভি সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে। সিনেমাতে তিনি নিজেকে বেশ খোলামেলা পোশাকেই উপস্থাপন করতে যাচ্ছেন। এমনকি চরিত্রের প্রয়োজনে নাসিরুদ্দিন শাহের সঙ্গে ঘনিষ্ঠদৃশ্যেও ক্যামেরাবন্দি হবেন ঋতুপর্ণা।এ বিষয়ে ঋতুপর্ণা জানান, খুবই আধুনিক রুপে আমার চরিত্রটি সাজানো হয়েছে।

তাই চরিত্রটি আমার কাছে ভীষণ লোভনীয়। বর্তমানে এ চরিত্রটি নিয়ে আমি গবেষণা করছি। যাতে করে ক্যামেরার সামনে দাঁড়িয়ে সাহসের সঙ্গে চরিত্রটি ধারণ করতে পারি। সিনেমাতে নাসিরুদ্দিন শাহকে তথ্যচিত্রের পরিচালকের ভূমিকায় দেখা যাবে।

ছবিটি পরিচালনা করবেন সুনন্দা সানাল। এ সিনেমাতে ঋতুপর্ণা ও নাসিরুদ্দিন শাহ ছাড়াও আরো অভিনয় করবেন রজতাভ দত্ত, শ্রীলা মজুমদারসহ বেশ ক’জন তারকা অভিনয়শিল্পী।এর আগেও ঋতুপর্ণা কয়েকটি ছবির শুটিং দৃশ্যে খোলামেলাভাবে নিজেকে মেলে ধরেছেন। এ নিয়েও তাকে নানা সমালোচনার সম্মুখীন হতে হয়েছে।






মন্তব্য চালু নেই