মেইন ম্যেনু

এই অলৌকিক ঘটনাটি ভাবিয়ে তুলবে আপনাকেও (ভিডিওসহ)

অলৌকিক ঘটনা কখন কার সাথে কিভাবে ঘটে কেউ বলতে পারেনা। দৈনন্দিন জীবনে প্রত্যেকটি সুস্থ মানুষকে পথে ঘাটে চলতে ফিরতে হয়। আর সেই চলার পথেই আনন্দ বেদনা, কখনও কখনও দুর্ঘটনার স্বীকার হতে হয়।

তবে আজ এমন একটি ঘটনা আপনাদের কাছে তুলে ধরা হবে যার ভিডিও এখন পর্যন্ত যত জনই দেখেছে কেউ কোন সদুত্তর দিতে পারেনি। পারেনি কেউ সঠিক ব্যাখ্যা দিতে।

কিভাবে ঘটলো আর কিভাবেই বা সম্ভব হলো ব্যাপারটা। আপনিও যদি ঘটনাটি ভিডিওতে দেখেন তাহলে আপনার মাঝেও অনেক প্রশ্নের উঁকি দেবে।

ঘটনার সূত্রপাত চীনের কোন একটি শহরে। সময়টা ছিলো গভীর রাত। একজন অটো ওয়ালা সারাদিন কাজ শেষে ঘরে ফিরছে। বড় রাস্তা, তাই ফাঁকা রাস্তায় গাড়ি যে যার ইচ্ছে মতো টানছে। অটোওয়ালাও তার গাড়িটিকে নিয়ে সজোরে ছুটছে গন্তব্যে।

এদিকে একই পথে চলতে চলতে সামনে এসে পড়ে একটি বড় চৌরাস্তা। আর সেখানে রাস্তা ক্রস করতে গিয়ে অটো ওয়ালা প্রায় চাপা পড়ে বিশাল একটি কার্গো ভ্যানের সাথে।

কার্গো ভ্যান ওয়ালা সজোরে ব্রেক কষেও যখন বুঝতে পারলেন হয়তো বা সামনের অটো ওয়ালাকে বাচানো যাবেনা। তারপরও আশাহত না হয়ে সজোরে ব্রেক কষেন।

কিন্তু অলৌকিক ঘটনাটা তখনই ঘটে যায় এক সেকেন্ডেরও কম সময়ের মধ্যে। আচানক কোথা থেকে একজন পথচারী এসে অটো ওয়ালাকে তার গাড়ি সহ নিয়ে যায় রাস্তার অপর পাশে। মুহুর্তের এক বিজলী ঝরানো আলো আর নিশ্চিত মৃত্যুর হাতছানি থেকে বেচে অটো ওয়ালা রীতিমতো থতমত খেয়ে যায়।

কোন কিছু বোঝার আগেই এভাবে মৃত্যুর হাত থেকে বেঁচে যাবে কল্পনাও করতে পারেনা সে। আর এই পুরো ঘটনাটা ধরা পড়েছে রাস্তার পাশে স্থাপন করা সরকারী একটি সিসি ক্যামেরায়।

যাই হোক, কার্গো ভ্যান ওয়ালা তার গাড়ি থেকে নেমে চেক করে দেখছিলেন অটো ওয়ালা বেচে আছে নাকি মরে গেছে। অথচ সেও ওই দৃশ্য দেখে পুরো হতভম্ব হয়ে যায়।

ওদিকে অটো ওয়ালা সাক্ষাৎ যমদূতের হাত থেকে বেচে তাকে প্রানে বাচানো ব্যক্তিকে ধন্যবাদ দেয়ার আগেই, সেই উদ্ধারকারী ব্যক্তি তার গন্তব্যে সজোরে হাটা দেয়।

সিসি ক্যামেরায় এই পুরো ঘটনাটা ঘটে যায় কয়েক মিনিটের মধ্যে। অবশ্য, আজও জানা যায়নি সেই উদ্ধারকারী ব্যক্তি কে ছিলেন? কি ছিলো তার পরিচয় বা কোথা থেকে সে এসে এরকম একটি অলৌকিক ঘটনা ঘটালো।

ভিডিও






মন্তব্য চালু নেই