মেইন ম্যেনু

এই বলিউড নায়িকার মাথায় ছাতা ধরেছেন এক ব্যক্তি, সেই ছবি দেখে রেগে লাল নেটিজেনরা!

সম্প্রতি দুবাই থেকে ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। ছবিতে অভিনেত্রীকে দেখা যায় দুবাইয়ের একটি স্থানীয় সমুদ্র সৈকতে তিনি ঘুরছেন, তাঁর মাথায় ছাতা ধরে রয়েছেন এক ব্যক্তি। এছাড়া সেই ব্যক্তির হাতে পরিণীতির একাধিক ব্যাগও রয়েছে। এই ছবি কিছু না ভেবেই নিজের ইন্সটাগ্রামে পোস্ট করে দেন অভিনেত্রী, আর সেই দেখে রেগে লাল নেটিজেনরা। ওই পোস্টের তলায় নেটিজেনদের সমালোচনার ঝড় বয়ে গেছে।

প্রসঙ্গত, এইমুহূর্তে একটি ছবির শ্যুটিংয়ের জন্যে দুবাইয়ে রয়েছেন অভিনেত্রী। নেটিজেনরা ওই পোস্টের তলায় সরাসরি অভিনেত্রীর উদ্দেশ্যে প্রশ্ন ছুঁড়ে দেন, ছাতার ওজন খুব বেশি হওয়া সম্ভব নয়। সামান্য ওজনের ওই ছাতাটা তিনি নিজেই ধরতে পারতেন না। এতে তাঁর তারকা ইমেজ ছোট হত না। অনেকে আবার নিজের ব্যাগ অন্যকে দিয়ে বইয়ে নেওয়ার জন্যেও অভিনেত্রীকে তোপ দাগতে ছাড়েন না।

তবে এই নিয়ে প্রথমবার অভিনেত্রী নেটিজেনদের সমালোচনার মুখে পড়লেন এমন নয়। এর আগে তিনি তাঁর এক বন্ধুকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে লেখেন, ‘কম খাও এবং রোগা থাকো’। এরপরই বিতর্কের ঝড় ওঠে। মোটাদের কী তাহলে সমাজে কোনও স্থান নেই, এমন না না প্রশ্ন শোনা যায়।

আপাতত পরিণীতি ব্যস্ত রয়েছেন আয়ুষ্মান খুরানার সঙ্গে ‘মেরি পেয়ারি বিন্দু’র শ্যুটিং নিয়ে। আগামী মে মাসে পর্দায় মুক্তি পাবে এই ছবিটি






মন্তব্য চালু নেই