মেইন ম্যেনু

‘এই মুহূর্তে আমরা সংলাপ নিয়ে ভাবছি না’

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সরকার ও তার দল এই মুহূর্তে সংলাপ নিয়ে কোনো চিন্তা-ভাবনা করছে না। তিনি বলেন, প্রধানমন্ত্রী গণভবনে বেগম জিয়াকে সংলাপের আমন্ত্রণ জানিয়েছিলেন। সেই আমন্ত্রণে তিনি সাড়া দিলে এবং নির্বাচনে অংশ নিলে আজকে তাকে (খালেদা জিয়াকে) সংলাপ সংলাপ বলে চেচামেচি করতে হতো না।

আজ রবিবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর বাইপাসের পুষ্টকামুরী এলাকায় চারলেনের কাজ পরিদর্শন করতে এসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণাল সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. একাব্বর হোসেন এমপি, মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সুমন, উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুম আহমেদ, মির্জাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইনউদিন ও চারলেন প্রকল্পের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ইউনিয়ন পরিষদ নির্বাচন বিষয়ে মন্ত্রী বলেন, নির্বাচনে যারা দলের শৃঙ্খলা ভঙ্গ ও মনোনয়ন বাণিজ্যে জড়িত তাদের তালিকা জননেত্রীর অফিসে দেয়া হচ্ছে। নির্বাচনের পর মন্ত্রী, এমপি, জেলা ও উপজেলা নেতা সে যেই হোন তাদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান চালানো হবে।

ওবায়দুল কাদের জানান, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের জয়দেবপুর-থেকে টাঙ্গাইলের এলেঙ্গা পর্যন্ত চারলেনে উন্নীতকরণ কাজ নির্ধারিত সময় ২০১৮ সালের ডিসেম্বরের মধ্যে শেষ করতে হবে। না পারলে ঠিকাদারের কার্যাদেশ বাতিল করা হবে বলে তিনি হুঁশিয়ারি উচ্চারণ করেন।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই