মেইন ম্যেনু

এই শাবনাজ সেই শাবনাজ!

‘চাঁদনী’ ছবির সেই পাহাড়ি চাঁদনী মেয়েটি শাবনাজের কথা মনে আছে নিশ্চয় সকলের? যে ছবিটি দিয়ে ঢাকাই চলচ্চিত্রে নায়িকা হয়ে এসে পিছনে ফিরে তাকাতে হয়নি আর যাকে । যিনি উপহার দিয়েছিলেন একেরপর এক হিট সব ছবি। সেই শাবনাজ এখন কেমন আছেন?

হুম, ভালো আছেন তিনি। একদম আলাদা মানুষ এখন সে। রূপালী পর্দার সেই মেয়েটি এখন আর আগের মতো নেই। বদলে নিয়েছেন সে নিজেকে। স্বমী-সন্তান-সংসার নিয়ে ভালো কাটছে তার দিন। শুধু তাই নয়, ধর্মীয় অনুশাসনের মধ্যেই আছেন তিনি। হিজাব করছেন ঠিকঠাক মতো। দেখা যায় না তাকে টিভি বা বড় পর্দার কোথাও। নীরবে তার এমন প্রস্থান কেন! জানা যায়নি সে উত্তর।

বদলে যাওয়া শাবনাজকে এখন আর কাছ থেকে দেখলে যেই কারোরই কষ্ট হবে চিনতে। এই তো কিছুদিন আগে তিনি এসেছিলেন তার ছোট বোন তাহমিনা সুলতানা মৌরির উত্তরার বাসায়। এই বাসার ছাদেই বসেছিলো সেদিন তারকার মেলা।

মৌরির মেয়ে ওয়ানিয়া মাহনূর মাহা’র ৬মাস উপলক্ষ্যে কছের মানুষদের দাওয়াত করা হয়েছিলো এদিন। এই অনুষ্ঠানেই এসেছিলেন হিজাব পড়া শাবনাজ।

উল্লেখ্য, একসময় বড় পর্দায় নাঈমের সঙ্গে তার জুটি ছিলো দর্শক পছন্দের শিখরে। ‘চাঁদনী’ ‘লাভ’ ‘জিদ’ ‘অনুতপ্ত’ ‘অঞ্জুমান’ ‘সাক্ষাৎ’ ‘আশা ভালোবাসা’র মতো আরো অনেক দর্শক নন্দিত সিনেমার নায়িকা ছিলেন শাবনাজ।






মন্তব্য চালু নেই