মেইন ম্যেনু

এই সময়ে স্বস্তিদায়ক পোশাক

পোশাক মানুষের যেমন ব্যক্তিত্ব প্রকাশের একটি মাধ্যম, তেমনি এটি আপনাকে পুরো দিন ভালো রাখারও একটি উপায়। পোশাকের মাধ্যমে যেমন আপনি কতটা স্মার্ট তা প্রকাশ পায় তেমনি আপনি কতটা স্বস্তিতে আছেন তা বোঝা যায়। আর এই সময়ের গরমে তাই আরাম পেতে চাই কিছু সুতি আর আপনার ত্বকের সাথে যায় এমন ধরনের পোশাক।

গরমের এই শুরুর সময়টি পোশাক নির্বাচনের জন্য সবচেয়ে ভালো আর সঠিক সময়। এরপরে একটি লম্বা সময় গরমের মধ্য দিয়ে পার করতে হয়। তাই আগেভাগেই চাই গরমের পোশাকের প্রস্তুতি। শাড়ির ক্ষেত্রে গরম মানেই সুতির শাড়ি। যারা অফিস করেন কিংবা নানা অনুষ্ঠানে প্রায়ই যান তাদের জন্য এই সময়ের সবচেয়ে আরামদায়ক পোশাক হচ্ছে শাড়ি।

তবে সুতির সাথে সাথে তা যেন হালকা রঙের হয় সেই দিকে খেয়াল রাখবেন। যারা ওয়েস্টার্ন পরেন তারা খুব সহজেই পরতে পারেন লিলেনের কুর্তি। সঙ্গের প্লাজো বা জেগিংস খুব মানাবে এই সময়ের আবহাওয়ার সাথে। কুর্তি একরঙা এবং কালো রঙের না হলে ভালো হয়। বাসায় যারা থাকেন কিংবা কমবয়সী তরুণীদের কাছে আরেকটি জনপ্রিয় পোশাক হচ্ছে স্কার্ট। লং কিংবা শর্ট এই সময়ের আবহাওয়ার সাথে চলে যায় আরামে। ছেলেদের ক্ষেত্রে টি-শার্ট এই সময়ের গরমের সাথে খুব সহজে মানিয়ে যায়।

আর তার সাথে হালকা সুতি শার্ট আপনাকে মানাবে অনায়াসে। তবে খেয়াল রাখুন তা যেন হয় সুতি কাপড়ের। নয়তো হতে বিপরীত হতে পারেন। এই ক্ষেত্রে অবশ্যাই কলার দেয়া টি-শার্ট বেশি আরাম দায়ক। তবে খুব বেশি পাতলা হলে গোল গলার টি-শার্টেও আপনাকে বেশ মানাবে। খুব গাঢ় রঙ এই সময় না পড়াই বুদ্ধি মানের কাজ। নিউ মার্কেট, মৌচাক, রাজউক কমপ্লেক্স, বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক থেকে শুরু করে আপনার আশেপাশের শপিংমলগুলোতে পেয়ে যাবেন আপনার পছন্দের এই সময়ের সাথে মানিয়ে নেওয়া পোশাক।






মন্তব্য চালু নেই