মেইন ম্যেনু

একই পরিবারের ১২ জনকে অচেতন করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট

ভোলার চরফ্যাশনের শশীভূষণের নতুন বাজারের নিকটবর্তী সিরাজ হাজীর বাড়ির ভাড়াটিয়া আনিছ মেস্তুরীর বাসায় রাতের খাবারের সাথে নেশাদ্রব্য মিশিয়ে পরিবারের ১২ জনকে অচেতন করে নগদ ৪৫ হাজার টাকাসহ প্রায় তিন লাখ টাকার স্বর্ণালংকার চুরি করে নিয়েছে অজ্ঞানপার্টি। বৃহস্পতিবার রাতে এঘটনা ঘটে।

অসুস্থদের শুক্রবার বেলা সাড়ে ১১ টায় চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে। অসুস্থরা হলেন, আনিছ মেস্তুরী (৩৫), তার স্ত্রী ঝর্ণা বেগম (২২), মা ছালেহা খাতুন (৬৫), ভগ্নিপতি আবু বকর ছিদ্দিক (২৯), কামাল (৩৮), বোন নাছিমা (২২), খালাতো ভাই শহিদ (১২), ভাগ্নি ছোয়া (১০), মীম (৪), ভাগিনা তোহা (৩), আবিদ হাসান (২)। তাদের মধ্যে নাছিমা ও আবিদের জ্ঞান ফিরেছে। আনিছ মেস্তুরীর বোন নাছিমা জানান, রাত সাড়ে ১১ টায় খাবার খেয়ে সবাই ঘুমিয়ে পড়ি। এর পর আর কিছুই বলতে পারিনা।

সকাল ১০ টার সময় স্থানীয়রা আমাদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়। এতে আমার জ্ঞান ফিরলেও বাকিদের জ্ঞান না ফেরায় তাদেরকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করে। বাসায় খোজ নিয়ে দেখি নগদ ৪৫ হাজার টাকাসহ প্রায় তিন লাখ টাকার স্বর্ণালংকার চুরি করে নিয়েছে অজ্ঞানপার্টি। শশীভূষণ থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) এস আই আবদুস ছোবহান ঘটনার সততা নিশ্চিত করে বলেন পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।






মন্তব্য চালু নেই