মেইন ম্যেনু

একই সিনেমায় ঐশ্বরিয়ার সঙ্গী কাজল !

প্রায় একই সময়ে বলিউডে পর্দা কাঁপিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী কাজল ও ঐশ্বরিয়া রাই। মাঝখানে বলিউডে অনিয়মিত হয়ে পড়েছিলেন। স্বামী সংসার নিয়ে ব্যস্ত হয়ে গেলেও দু’জনেই ফিরেছেন অভিনয়ে। দু’জনই এখনো তাদের চেহারায় ধরে রেখেছেন বলিউডি গ্ল্যামার! আর এবার একই ছবিতে দেখা যাবে সময়ের জনপ্রিয় দুই অভনেত্রীকে!

হ্যাঁ। প্রখ্যাত বলিউড নির্মাতা করন যোহরের আসন্ন ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর কাজ চলছে পুরোদমে। ছবিতে মূল চরিত্রে আছেন জনপ্রিয় অভিনেতা রনবীর কাপুর ও আনুশকা শর্মা। কিন্তু অল্প সময়ের জন্য হলেও ছবিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করবেন ঐশ্বরিয়া রাই, এমন কথা শোনা গিয়েছিল আগে থেকেই। তার অভিনয়ের বিষয়টি তাই পাকাপোক্তও। আর এবার শোনা যাচ্ছে, করনের ওই ছবিতেই ঐশ্বরিয়ার মতই ছোট্ট কিন্তু গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন জনপ্রিয় অভিনেত্রী কাজলও!

করন যোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির ঘনিষ্ঠ একজনের বরাত দিয়ে ভারতীয় শীর্ষস্থানীয় দৈনিকে প্রকাশিত খবরে বলা হয়েছে যে, তারকা সমৃদ্ধ সিনেমা হতে যাচ্ছে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। এরইমধ্যে বিভিন্ন তারকাদের নিয়ে গুরুত্বপূর্ণ অংশের কাজও সম্পন্ন হয়েছে। তবে ছবির কিছু পোর্শন এখনো বাকি আছে। আর সেখানেই অভিনয় করবেন জনপ্রিয় অভিনেত্রী কাজল।

কাজলের শুটিং নিয়ে এখনো কিছু জানানো হয়নি বলেও জানায় ওই সূত্রটি। ছোট্ট চরিত্রে কাজলের উপস্থিতি নিশ্চিত করে সূত্রটি আরো জানায়, ছোট চরিত্র হলেও কাজলের রাজি হওয়াটা কোনো চমক নয়। কারণ করনের সঙ্গে যে প্রাণে প্রাণে দুস্তি কাজলের! তাছাড়া নিজের ছবির জন্য কাজলকেও যে ভাগ্যদেবী বলে মানেন করন!

তারকাবহুল এই ছবিতে ঐশ্বরিয়ার পর যোগ হয়েছেন পকিস্তানি অভিনেতা ফাওয়াদ, সাইফ, ইমরান আব্বাস আর এখন যোগ হলেন কাজল! ছবিতে অমিত চরিত্রে দেখা যাবে রনবীর কাপুরকে, আর অন্যদিকে আনুশকা শর্মাকে দেখা যাবে আলিজেন চরিত্রে।



(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই