মেইন ম্যেনু

একসঙ্গে একই প্রেমিকের সন্তান চান যমজ বোন (ভিডিও)

অস্ট্রেলিয়ার দুই যমজ বোন এনা ও লুসি ডিকিঙ্ক। তাদের দুজনের বয়স ২৯ বছর। এক মিনিটের ব্যবধানে তাদের জন্ম। শুধু চেহারাতেই নয়, অনেক কিছুতেই সাদৃশ্য রয়েছে তাদের। তারা একই পোশাক পরে, একই গাড়ি ব্যবহার করে, একই চাকরি করে এবং একই শয়নকক্ষে থাকেন।

তাদের দুজনেরই প্রেমিক একজন। সম্প্রতি তারা একই সঙ্গে, একই দিনে মা হওয়ার ইচ্ছা পোষণ করেছেন।

সম্প্রতি অস্ট্রেলিয়ান টেলিভিশন শো ‘ইনসাইট এসবিএস’-এ অংশগ্রহণ করে তারা। এই অনুষ্ঠানেই তারা তুলে ধরেন তাদের দুই বোনের পছন্দ-অপছন্দ, ভালো লাগা, ভালোবাসার বিষয়গুলো।

টেলিভিশন শোতে দুই বোন জানান, তারা একই সঙ্গে থাকেন, একই খাবার খান। এমনকি তারা প্রতিদিন একই পরিমাণ ক্যালোরি ঝরান। যমজ বোনদের একজন টিভি শোতে বলেন, “আমি ঠিক আমার বোনের মতোই স্বাস্থ্য চাই। এই কারণে একই উপায়ে প্লাস্টিক সার্জারি করেছি।”

দুজনের প্রেমিক একজন হওয়ার কারণ সম্পর্কে তারা বলেন, “প্রথম দিকে, আমাদের পৃথক প্রেমিক ছিল। কিন্তু তা বেশিদিন স্থায়ী হয়নি। আমাদের এখনকার ‘ছেলেবন্ধু’ আমাদের দুই বোনের টান সম্পর্কে বুঝতে পারে।”

যমজ বোনের একজন লুসি বলেন, “আমাদের ছেলেবন্ধুর নাম বেন বাইরিন। তার প্রেমে আমরা দুই বোন একই সঙ্গে পড়ি। আমাদের মনে হয়েছিল সেই আমাদের জন্য উপযুক্ত।”

একই সময়ে মা হওয়া প্রসঙ্গে এনা বলেন, “আমার বোন যদি গর্ভবতী হয় তাহলে আমিও হব। যদি আমাদের আইভিএফ (টেস্ট টিউব বেবি) পদ্ধতি গ্রহণ করতে হয় তা-ই করব ।”

twinpic-1_106399_2

অস্ট্রেলিয়ার টিভি শো’র প্রথম পর্ব:



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই