মেইন ম্যেনু

একসঙ্গে জন্মেছিলেন, ২৪ বছর পর মরলেনও একসঙ্গে!

পৃথিবীতে একসঙ্গে এসেছিলেন, আবার চলেও গেলেন একসঙ্গে। সম্পর্কে দুই ভাই, নাম মোহাম্মদ সৌদ আল-ফজল এবং আহমদ সৌদ আল-ফজল। এই দুই জমজ ভাই সৌদি নাগরিক। রোববার তুরস্কের ইস্তাম্বুলে থার্টি ফার্স্ট নাইটের পার্টিতে ঘটে যাওয়া সন্ত্রাসী হামলায় নিহত ৩৯ জনের দুজন এই জমজ।

একটি বিশ্ববিদ্যালয় থেকে সদ্য গ্রাজুয়েশন শেষ করা ২৪ বছর বয়সী জমজ সহোদর ছুটিটা ভালোভাবে কাটাতে গিয়েছিলেন ইস্তাম্বুলে। সেখানেই সব শেষ হয়ে যায় এক সন্ত্রাসী হামলায়।

তাদের বড় ভাই ওমর জানান, দুই জমজ ভাই ইস্তাম্বুলে গিয়েছিলেন ভ্রমণে। হামলায় তাদের নিহতের বিষয়টি নিশ্চিত করেছে আংকারার সৌদি দূতাবাস। ওই হামলায় লুবনা গাজনাবি নামে ২৪ বছর বয়সী এক সৌদি তরুণীও নিহত হন। আহত হন আরও ১১ সৌদি নাগরিক।

লুবনার বোন মায়াদাহ জানান, দুই বান্ধবীর সঙ্গে ছুটি কাটাচ্ছিলেন তার বোন। হামলায় আহত ওই দুজনের একজন নুরা বাদরাবিও মারা গেছেন। ইংরেজি নববর্ষ উদযাপনের সময় ইস্তাম্বুলের সবচেয়ে অভিজাত নাইটক্লাবটিতে নির্বিচার গুলিবর্ষণ শুরু করে এক বন্দুকধারী।

হামলায় ৩৯ জন নিহত হন যাদের ১৫জন বিদেশী নাগরিক। মধ্যপ্রাচ্যের ভয়ঙ্কর জঙ্গিগোষ্ঠী ইসলামিক স্টেট-আইএস হামলার দায় স্বীকার করে বলেছে, ‘নববর্ষ উদযাপন করতে আসা ক্রুসেডারদের (খ্রিস্টান ধর্মযোদ্ধা) লক্ষ্য করেই এই হামলা চালানো হয়েছে।’






মন্তব্য চালু নেই