মেইন ম্যেনু

একা একা ভালো আছি : সোনম

বলিউডের ইলিজিবল পাত্রীদের তালিকায় তাঁর নাম এখন শীর্ষে। তবে সেদিকে একদমই নজর নেই ‘খুবসুরত’ অভিনেত্রী সোনম কাপুরের। একা একাই নাকি দিব্যি আছেন, আর আপাতত এভাবেই সময় কাটাতে চান। বারানসির বধূবেশে একটি বিশেষ র‍্যাম্পে অংশ নেওয়ার সময় উঠেছিল বিয়েশাদির কথা, জানা গেল ইকোনমিক টাইমসের খবরে। সোনম জানিয়েছেন, আপাতত বিয়ের কথা ভাবছেন না তিনি।

‘সবাই এত আমার বিয়ে নিয়ে কথা বলছে কেন? একা একা বেশ আছি, ভালো আছি’- গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাব এভাবেই দিয়েছেন সোনম। তবে, ট্র্যাডিশনাল বিয়ের সাজে বেশ খুশি তিনি, এ কথা জানাতে ভোলেননি।

‘ট্রাডিশনাল বউয়ের সাজটা আমার জন্য স্বপ্নের মতো ছিল। সেটা সত্যি হলো। এই বারানসি শহরটা আমার হৃদয়ের মাঝে আছে।’- বলেন সোনম।

বিয়ের সাজে নতুনত্ব নিয়ে সোনম জানান, এই পরিবর্তনকে ভালো হিসেবেই দেখেন তিনি। একইসাথে গুরুত্ব দেন ভৌগোলিক অবস্থান এবং আবহাওয়ার সঙ্গে এর সামঞ্জস্যের বিষয়টি। সেই সাথে মানুষ যে নতুন কিছুর জন্যও আগ্রহী থাকে, তার ওপরও গুরুত্ব দেন বলিউডের এই ‘স্টাইল আইকন’।

কিছুদিন পর সালমান খানের বিপরীতে ‘প্রেম রতন ধান পায়ো’ ছবিতে সোনমকে দেখা যাবে। এ ছাড়া নিরজা ভানোটের জীবন অবলম্বনে নির্মিতব্য বায়োপিকেও আসছেন তিনি। তবে এ মুহূর্তে ছবি নিয়ে কথা বলতে একদম নারাজ সোনম। সেটাই স্বাভাবিক, তারকারা তো ছবি মুক্তির আগে ছবি নিয়ে তেমন একটা কথা বলতে চান না কখনোই!






মন্তব্য চালু নেই