মেইন ম্যেনু

এক্সস্ট্রা মোহরার গনের অনশন ধর্মঘট

মাসুদ রেজা ফিরোজী : সকল নকল নবীশদের চাকুরী স্থায়ীকরনের দাবীতে মাদারীপুর জেলা শাখার বাংলাদেশ এক্সস্ট্রা মোহরার (নকল নবীশ) এসোসিয়েশনের উদ্যোগে মাদারীপুর আজ মঙ্গলবার নির্মানাধীন জেলা শহীদ মিনার প্রাঙ্গনে সকাল থেকে বিকাল পর্যন্ত অনশন ধর্মঘট অনুষ্ঠিত হয়েছে। এ সময়ে অনশন ধর্মঘটে মাদারীপুর জেলা শাখার নকল নবীশ এসোসিয়েশনের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারন সম্পাদক মো: নাছির উদ্দিন শিকদার ও সাংগঠনিক সম্পাদক পলাশ চক্রবর্ত্তীসহ এসোসিয়েশনের অন্যান্য সদস্যরা অংশ গ্রহন করেন। এ অনশন ধর্মঘটটি বাংলাদেশ এক্সস্ট্রা মোহরার (নকল নবীশ) এসোসিয়েশনের কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে যা সারাদেশে একযোগে অনুষ্ঠিত হয়েছে।
এর আগে এসোসিয়েশনের কেন্দ্রীয় ঘোষনার কর্মসুুচির অংশ হিসেবে গত ৪ ডিসেম্বর থেকে দেশের সকল এক্সস্ট্রা মোহরার (নকল নবীশ) গনের অ-নির্দিস্ট কালের জন্য কলম বিরতী কর্ম বিরতী চলছে।

মাদারীপুর জেলা শাখার বাংলাদেশ এক্সস্ট্রা মোহরার (নকল নবীশ) এসোসিয়েশনের এক কর্মকর্তার বলেন, বিগত ও বর্তমান সরকারের আমলে তাদের ১০/১২ মাসের বকেয়া পারিশ্রমিক পরিশোধ করা, সকল সরকারী কর্মচারীদের বেতন ভাতা বৃদ্ধি করা হলেও এক্সস্ট্রা মোহরার গনের পারিশ্রমিক বেতন ভাতা বৃদ্ধি করা হয়নি এবং সকল নকল নবীশদের চাকুরী স্থায়ীকরনের বাস্তবায়নের দাবীতে কেন্দ্রীয় এসোসিয়েশনের ঘোষনার কর্মসুচির অংশ হিসেবে দেশের সকল এক্সস্ট্রা মোহরার গন আমরা এ দফা এক দাবী আদায়ের লক্ষে বিগত দিন থেকে আন্দোলন করে আসছি।






মন্তব্য চালু নেই