মেইন ম্যেনু

এক কোটি টাকায় কুকুর কিনেছেন এক অভিনেতা!

কোরিয়ান ডোসা মিশ্চিফ নামে ওই প্রজাতির কুকুর তিনি খুঁজছিলেন গত ২০ বছর ধরে। সম্প্রতি চীনে এক ব্যবসায়ীর কাছে ওই কুকুর আছে বলে জানতে পারেন তিনি। সেখান থেকেই বৃহস্পতিবার দু’টি কুকুরছানা পৌঁছবে বেঙ্গালুরুতে। আর এই কুকুর ছানার দাম মাত্র এক কোটি টাকা! শুনেই চমকে উঠার মত তাইনা? যে দেশের মানুষ এক বেলা খাবার জোগারের জন্য মাথার ঘাম পায়ের তালুতে ফেলে রাতদিন খাটা কাটি করে থাকেন। আর সে দেশেই কিনা একজন লোক কুকুর কিনছেন এক কোটি টাকায়।

আসলেই সত্যি কারণ ভারতে এমন লোকও রয়ছে যারা কিনা ২টাকা কেজি দরে চাউল কিনে থাকেন। আর তার জন্য সরকারের পক্ষ থেকে কার্ড করে দেয়া হয় সেই সব অসহায় লোকদের। সত্যি অবাক করার মতো ঘটনা, এক কোটি টাকা দামের কুকুর ছানা! তেমনই তো দাবি করছেন বেঙ্গালুরুর বাসিন্দা এত অভিনেতা তথা কুকুর ব্যবসায়ী।

সতীশ নামে ওই ব্যক্তির দাবি, ১ কোটি টাকা দিয়ে বিরল প্রজাতির কুকুরছানা কিনেছেন তিনি। তাও একটি নয়, দু’টি। সতীশ নামে ওই অভিনেতা জানিয়েছেন, দেশের প্রথম এই কুকুরের মালিক হতে চলেছেন তিনিই।

সতীশের দাবি, কোরিয়ান ডোসা মিশ্চিফ নামে ওই প্রজাতির কুকুর তিনি খুঁজছিলেন গত ২০ বছর ধরে। সম্প্রতি চীনে এক ব্যবসায়ীর কাছে ওই কুকুর আছে বলে জানতে পারেন তিনি। সেখান থেকেই বৃহস্পতিবার দু’টি কুকুরছানা পৌঁছবে বেঙ্গালুরুতে।

মূলত দক্ষিণ কোরিয়ার বাসিন্দা কোরিয়ান ডোসা মিশ্চিফের চামড়ায় রয়েছে মোটা ভাঁজ। মুখ ভোঁতা। রং হালকা বাদামি। শীতের দেশের এই দুই বাসিন্দাকে এদেশে মানিয়ে নেয়ার সুবিধার জন্য এলাহি আয়োজনও করেছেন সতীশ। তৈরি হয়েছে এয়ারকন্ডিশনড ঘর।

বিমানবন্দর থেকে বাড়িতে আনার জন্যও রয়েছে রাজকীয় বন্দোবস্ত। একটি ছানাকে রোলস রয়েসে অন্যটিকে রেঞ্জ রোভারে আনবেন বলে জানিয়েছেন তিনি। খোরপোষে প্রতি মাসে খরচ হবে প্রায় ৫০ হাজার টাকা।-জিনিউজ






মন্তব্য চালু নেই