মেইন ম্যেনু

এক নিমেষে কীভাবে কলকাতা জিতে নিলেন সৌরভ? জেনে নিন…

আইএসএলের প্রথম সংস্করণেই চ্যাম্পিয়ন হয়েছিল সৌরভের এটিকে। দ্বিতীয় সংস্করণে চ্যাম্পিয়ন হতে পারেনি এটিকে। এবার নতুন উদ্যমে শুরু করবে সৌরভের কলকাতা।

১ অক্টোবর থেকেই শুরু হতে চলেছে আইএসএল। ইন্ডিয়ান সুপার লিগ বলেই সবাই যা জানেন। সৌরভ গঙ্গোপাধ্যায়ের দল অ্যাটলেটিকো দ্য কলকাতা ইতিমধ্যেই শুরু করে দিয়েছে অনুশীলন। এবার নতুন কোচ। আন্তোনিও লোপেজ হাবাস আর নেই দলের দায়িত্বে। তাঁর জায়গায় আর এক স্প্যানিশ কোচ দায়িত্ব নিয়েছেন এটিকে-র। তিনি হোসে মোলিনা।

এটিকে-র স্থানীয় ফুটবলাররা কিন্তু এখনও স্পেনে পৌঁছননি। কবে তাঁরা পৌঁছবেন স্পেনে, তা নিয়ে খোঁজখবর নিচ্ছেন মোলিনা। এর মধ্যেই কলকাতা দর্শকদের পাশে টানার কাজ শুরু করে দিয়েছেন দলের অন্যতম মালিক সৌরভ গঙ্গোপাধ্যায়। নতুন মরশুম। নতুন বিজ্ঞাপন। আর ওই একটা বিজ্ঞাপন এটিকে ভক্তদের আবারও মাঠমুঠো করবে বলেই মনে করছেন অনেকে।

সলতে পাকানোর কাজটা শুরু করে দিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক। বাকি কাজটা করবেন এবার ফুটবলাররা। আইএসএলের প্রথম সংস্করণেই চ্যাম্পিয়ন হয়েছিল সৌরভের এটিকে। দ্বিতীয় সংস্করণে চ্যাম্পিয়ন হতে পারেনি এটিকে। এবার নতুন উদ্যমে শুরু করবে সৌরভের কলকাতা।






মন্তব্য চালু নেই