মেইন ম্যেনু

এক পর্দায় তিন খান! স্বাগত জানালেন শাহরুখ

বলিউডে সেই দিনটিতেই ইতিহাস সৃষ্টি হবে যে দিনে তিন খান একসঙ্গে কোনো ছবি করবেন। শাহরুখ খান, সালমান খান এবং আমির খান যখন এক পর্দা শেয়ার করবেন, সে দিন যে কি ঘটবে তা কেউ ভাবতেই পারছেন না। আর এমন জল্পনা-কল্পনা শুরু হয়ে গেছে। কারণ, অবশেষে এই তিন মহাতারকা একসঙ্গে কাজ করতে রাজি হয়েছেন বলে এক প্রতিবেদনে বলা হয়।

বক্স অফিস মনে করছে, এ কাজটি সে প্রযোজক করবেন তিনি সত্যিই ভাগ্যবান হবেন। তবে এদের এক পর্দায় আনা দারুণ কঠিন কাজ হবে। যদিও তা অসম্ভব নয়। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস-কে দেওয়া এক সাক্ষাৎকারে বলিউড বাদশাহ বলেন, অন্য দুই খানের সঙ্গে সিনেমা করতে আমার কোনো আপত্তি নেই।

তবে শাহরুখ অবশ্য আরো বলেছেন, একমাত্র অসাধারণ একটি স্ক্রিপ্ট তাদের এক করতে পারে। তিনজনেরই ভক্তের সমুদ্র রয়েছে। তারা একই পর্দায় প্রত্যেককে সমানভাবে দেখতে চাইবেন।

মজার বিষয়টি হলো, শাহরুখ খান কখনোই আমির খানের সঙ্গে কাজ করেননি। তবে সালমান দুজনের সঙ্গেই কাজ করেছেন। যদি সত্যিকার অর্থেই তিন খান এক ছবিতে কাজ করেন, তবে ওই ছবিটাই যে ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রির ইতিহাসে এক ঐতিহাসিক ছবি হিসেবে স্থান করে নেবে তা আর বলার অপেক্ষা রাখে না।
সূত্র : জিনিউজ






মন্তব্য চালু নেই