মেইন ম্যেনু

এক বছর পর প্রেক্ষাগৃহে দীপিকা-ভিন ডিজেল!

সকল জল্পনা কল্পনা আর গুঞ্জনের অবসান ঘটিয়ে ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’ খ্যাত হলিউডের তারকা অভিনেতা ভিনডিজেলের সঙ্গে শুটিং শুরু করেছেন বলিউড সুন্দরী দীপিকা পাডুকোন।

আর ছবিটি কবে মুক্তি পাবে তা নিয়ে কৌতুহলিদের আগ্রহের কমতি নেই। আর তাই বোধয় এক বছর হাতে রেখেই জানিয়ে দেয়া হল ভিন ডিজেল ও দীপিকা অভিনীত ‌’ট্রিপল এক্স’-এর নতুন ফ্র্যাঞ্চাইজ!

গেল বছরের শেষ থেকেই শোনা যাচ্ছিল হলিউডে পা দিতে যাচ্ছেন বলিউডের মাস্তানি খ্যাত অভিনেত্রী দীপিকা পাডুকোন। ধীরে ধীরে সেই গুঞ্জনই সত্য হল। আরো এক বছর পর দেখা হচ্ছে

সম্প্রতি ভিন ডিজেলের সঙ্গে ‘ট্রিপল এক্স’ সিরিজের নতুন ছবিতে অভিনয় করতে কানাডায় শুটিংয়ে ব্যস্ত বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। আর প্রথমবারের গতকাল আনুষ্ঠানিকভাবে জানিয়ে দেয়া হল ছবি মুক্তির তারিখও।

কবে পর্দায় দেখা যাবে দীপিকা পাড়ুকোনের হলিউডের প্রথম ছবি? দীপিকা ভক্তদের মনে এ নিয়ে যেন তর সইছে না! আর তাদের জন্যই প্যারামাউন্ট পিকচার্স জানিয়ে দিল ভিন ডিজেল ও দীপিকা অভিনীত ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জেন্ডার কেজ’-এর মুক্তির তারিখ।

ভারতীয় মিডিয়ার তরফে জানা গেল আসছে বছরের ২০ তারিখে মুক্তি পাওয়ার ঘোষণা দিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান প্যারামাউন্ট পিকচার্স।






মন্তব্য চালু নেই