মেইন ম্যেনু

এক ম্যাচ নিষিদ্ধ তামিম, জরিমানা এক লাখ টাকা

গত ১২ জুন প্রাইম দোলেশ্বর ও আবাহনীর মধ্যকার ম্যাচে আম্পয়ারের সঙ্গে তামিম অসৌজন্যমূলক আচরণ করায় উক্ত ম্যাচের আম্পয়াররা মাঠ ছেড়ে চলে যান। পরে আর ঐদিন খেলাটি মাঠে গড়ায়নি। আম্পায়ারদের সঙ্গে বাজে আচরণের জন্য এক ম্যাচের জন্য নিষিদ্ধ হয়েছেন আবাহনীর অধিনায়ক তামিম ইকবাল। সেই সঙ্গে গুনতে হবে এক লাখ টাকা।

সাভারের বিকেএসপিতে দোলেশ্বরের বিপক্ষে ১২ জুনের ম্যাচটিতে তামিমের আচরণ নিয়ে কঠিন শাস্তির সুপারিশ করে চার সদস্যের তদন্ত কমিটি। বুধবার বিকেলে সংবাদ সম্মেলন করে তামিমের শাস্তির বিষয়ে ঘোষণা দেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

গত ১২ জুন বিকেএসপিতে আবাহনীর ফিল্ডারদের একটি স্টাম্পিংয়ের আবেদন আম্পায়ার তানভির হায়দার নাকচ করে দিলে আম্পায়ারদের সঙ্গে বাজে আচরণ, গালিগালাজ করেন তামিম। পরে প্রাইম দোলেশ্বর-আবাহনী ম্যাচটি স্থগিত করে দিকে বাধ্য হন আম্পায়াররা।

এমনকি সেদিনের ম্যাচে দোলেশ্বরের ক্রিকেটার নাসির হোসেনের বিপক্ষেও আচরণগত বিষয়ে রিপোর্ট করেন আম্পায়াররা। নাসির হোসেনকে এ জন্য ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে বলে জানিয়েছেন বিসিবি সভাপতি। তামিমের এক ম্যাচের জরিমানা বিসিবির পরবর্তী টুর্নামেন্টে থেকে কার্যকর হবে বলে জানান বোর্ড সভাপতি।

তবে স্বস্তির বিষয় বিসিবির টনক নড়েছে। কারণ ঐ ম্যাচ বন্ধ হওয়ার কারণ হিসাবে ম্যাচ রেফারি উল্লেখে করেছিল দুই আম্পায়ারের ‍অসুস্থতা। যা ছিল বেশ হাস্যকর। কারণ তামিমের বাজে আচরণের ভিডিও ও ছবি প্রকাশ পেয়েছিল বিভিন্ন মিডিয়ায়।






মন্তব্য চালু নেই