মেইন ম্যেনু

এক সেকেন্ডে ঈশ্বরের সঙ্গে সাক্ষাৎ

‘আপনি যেহেতু খ্রিস্টান ধর্মাবলম্বী, মাত্র এক সেকেন্ডের মধ্যে ঈশ্বরের সঙ্গে দেখা করতে যাচ্ছেন।’ ব্যাস, আর কোন কথা নেই, শুধু গুলির শব্দ। এর পরই মৃত্যুর কোলে ঢলে পড়লো যুক্তরাষ্ট্রের ওরিগন অঙ্গরাজ্যের উম্পকুয়া কলেজের এক শিক্ষার্থী।

বৃহস্পতিবার উম্পকুয়া কলেজে বন্দুকধারীর গুলিতে নিহত হয়েছে কমপক্ষে ১০ জন। আহত হয়েছে সাতজন। আহতদের মধ্যে আনাসতাসিয়া নামের এক শিক্ষার্থী তার বাবার কাছে এভাবেই হামলার বিবরণ দিচ্ছিলেন। আনাসতাসিয়া মেরুদণ্ডে গুলিবিদ্ধ হওয়ার শ্রেণিকক্ষে মৃতের ভান করে পড়েছিলেন।

আইনশৃঙ্খলা বাহিনী ওই বন্দুকধারীর পরিচয় নিশ্চিত হয়েছে। তার নাম ক্রিস হারপার মার্কার। সে রোজবার্গ এলাকায় বাস করতো। তার কাছে তিনটি অস্ত্র ছিল।

আনাসতাসিয়ার বাবা বয়লান জানান, হারাপর খ্রিস্টানদের তার হামলার লক্ষ্যবস্তু বানিয়েছিল। সে শ্রেণিকক্ষে প্রবেশ করেই শিক্ষককে লক্ষ্য করে গুলি ছোড়ে। এরপর শ্রেণিকক্ষের যারা খ্রিস্টান ধর্মাবলম্বী তাদের দাঁড়ানোর নির্দেশ দেয় সে। এক শিক্ষার্থীকে লক্ষ্য করে হারপার বলে, ‘আপনি যেহেতু খ্রিস্টান ধর্মাবলম্বী, মাত্র এক সেকেন্ডের মধ্যে তার সঙ্গে দেখা করতে যাচ্ছেন।’ এরপরই গুলি ছুড়তে শুরু করে সে।

পুলিশ জানিয়েছে, বন্দুকযুদ্ধে হারপার নিহত হয়েছে। তবে নিহতদের ১০ জনের মধ্যে সে রয়েছে কি না তা জানাতে অস্বীকৃতি জানিয়েছে পুলিশ।

সূত্র : ডেইলি মেইল






মন্তব্য চালু নেই