মেইন ম্যেনু

এক স্কুলছাত্রীকে অ্যাসিড খাওয়ালো দুই বখাটে

ভারতে মেয়েদের ওপর নানা নির্যাতনের খবর পাওয়া যায়। বাসে-ট্রেনে নারীদের ওপর অনৈতিককাজের খবরও পাওয়া গেছে।

এসিডও নিক্ষেপের খবরও পাওয়া যায়। কিন্তু জোর করে এসিড খাওয়ানোর খবর পাওয়া না গেলেও এবার ঘটেছে তা-ই। দিল্লিতে দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে জোর করে অ্যাসিড খাওয়ালো দুই বখাটে।

সম্প্রতি ঘটনাটি ঘটেছে দক্ষিণ-পূর্ব দিল্লির কালকাজি এলাকায়। আশঙ্কাজনক অবস্থায় ওই ছাত্রীকে উদ্ধার করে সফদরজঙ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, অন্যদিনের মতো গত বুধবার স্কুল থেকে ফিরছিলেন বছর ১৬-এর ওই ছাত্রী। স্কুল থেকে ২০০ মিটার দূরের রাস্তায় তাকে পথরোধ করে দুই বখাটে স্কুলছাত্র। এরপর তাকে জোর করে অ্যাসিড খাইয়ে পালিয়ে যায় তারা।

অভিযুক্তরা স্কুলের পোশাকে ছিল বলে জানতে পেরেছে পুলিশ। তবে নির্যাতিতার জবানবন্দি না পাওয়ায় এখনো নিশ্চিত করে কিছু জানাতে পারেনি পুলিশ।

দক্ষিণ-পূর্ব দিল্লির ডেপুটি কমিশনার মনদীপ সিং রনধাওয়া জানিয়েছেন, এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। তদন্ত চলছে, কিন্তু ছাত্রীর জবানবন্দি পাওয়া জরুরি। বর্তমানে ওই ছাত্রীকে আইসিইউতে ভর্তি করা হয়েছে।

এদিকে নির্যাতিতার মা বলেছেন, আমার মেয়েকে অ্যাসিড খাইয়ে পালিয়ে যায় ওরা। এক ব্যক্তি রাস্তার পাশে মেয়েকে পড়ে থাকতে দেখে স্কুলে ফিরিয়ে নিয়ে যায়। কিন্তু স্কুল থেকে আমাকে জানাতে দেরি করা হয়। ওরা প্রয়োজন মনে করেনি। আধ ঘণ্টা পর আমাকে জানানো হয়।






মন্তব্য চালু নেই