মেইন ম্যেনু

এক হচ্ছে রবি-এয়ারটেল

রবি আজিয়াটা লিমিটেড (রবি) ও এয়ারটেল বাংলাদেশ লিমিটেডের (এয়ারটেল) ব্যবসা একীভূত করার নীতিগত সিদ্ধান্ত নিয়েছে, প্রতিষ্ঠান দুটির মালিকপক্ষ আজিয়াটা গ্রুপ বারহাদ ও ভারতী এয়ারটেল লিমিটেড।

বুধবার রবি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, আজিয়াটা গ্রুপ বারহাদ (আজিয়াটা) ও ভারতী এয়ারটেল লিমিটেড (ভারতী) বাংলাদেশের মোবাইল অপারেটর অপারেশন একীভূত করতে আলোচনা শুরু করছে।

এদিকে মাত্র একদিন আগেই আজিয়াটার গ্রুপ সিইও জামালুদ্দিন ইব্রাহিমের নেতৃত্বে আজিয়াটার শীর্ষ নির্বাহীদের একটি দল এয়ারটেলের ভারতীয় প্রতিনিধি দলের সাথে আলোচনায় বসে বলে জানা গেছে।
একীভূতকরণ প্রসঙ্গে রবি’র ভাইস প্রেসিডেন্ট (কমিউনিকেশন অ্যান্ড কর্পোরেট রেস্পনসিবিলিটি) ইকরাম কবির জানান, দুই প্রতিষ্ঠানের মধ্যে আলোচনা এখনও প্রাথমিক পর্যায়ে আছে। একীভূত হওয়ার ব্যাপারে এখনও তেমন কোনো সিদ্ধান্ত হয়নি।

এদিকে এয়ারটেলও পুরো বিষয়টি নিয়ে আজ বুধবার সন্ধ্যায় একটি সংবাদ বিজ্ঞপ্তি পাঠিয়েছে। সেখানে বলা হয়েছে, ‘আজিয়াটা গ্রুপ বারহাদ (আজিয়াটা) এবং ভারতী এয়ারটেল লিমিটেড (ভারতী) বাংলাদেশে তাদের সহযোগী প্রতিষ্ঠানগুলোর কার্যক্রম সম্মিলিতভাবে পরিচালনার বিভিন্ন দিক খতিয়ে দেখছে। তবে এই আলোচনা শেষ পর্যন্ত আনুষ্ঠানিক চুক্তিতে রূপ নেবে, এমন কোনো নিশ্চয়তা নেই।






মন্তব্য চালু নেই