মেইন ম্যেনু

এখনই বিয়ে নয়

খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসছেন ‘দিল ধাড়কানে দো’ তারকা আনুশকা শর্মা ও ক্রিকেটার বিরাট কোহলি। এমন একটি প্রতিবেদনে বি টাউনে হৈ চৈ পড়ে গেছে। এবার গুজব বলে বিষয়টি উড়িয়ে দিলেন আনুশকা। জানান, ২০১৬ সালে তার পক্ষে বিয়ে করা সম্ভব নয়।

তিনি জানান, ওই প্রতিবেদনের কোনো সত্যতা নেই। বর্তমানে বেশ কিছু সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আছেন। এ ছাড়া আরও কিছু সিনেমার শিডিউল দিয়েছেন। এ নিয়ে তার সময় ভালই কাটছে। তাই এখনই বিয়ে নয়।

অবশ্যই গুজবের পেছনে রয়েছেন স্বয়ং আনুশকা-বিরাট। অক্টোবরের তৃতীয় সপ্তাহে বিরাটকে দেখা গেছে আনুশকা ও তার বাবার সঙ্গে। এর পরপরই মিড ডে এক প্রতিবেদনে জানায়, তারা বিয়ে করতে চলেছেন ২০১৬ সালের প্রথমদিকে। এ জন্য তারা মুম্বাইয়ে বাড়িও খুঁজছেন।

২০১৪ সালের ডিসেম্বর আনুশকা প্রকাশ্যে স্বীকার করেন বিরাটের সঙ্গে ডেটিং করছেন। তিনি জানান, তারা কোনো ধরনের লুকোচুরির মধ্যে নেই। দুইজন তরুণ-তরুণীর মধ্যে যে ধরনের প্রেমের সম্পর্ক থাকে, তাদের মধ্যে তা-ই আছে।

চলতি বছরে আনুশকাকে দেখা গেছে তিনটি সিনেমায়— এনএইচ ১০, বোম্বে ভেলভেট ও দিল ধাড়কানে দো’তে। অভিনয় করছেন রণবীর কাপুরের বিপরীতে করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ চলচ্চিত্রে।

এনডিটিভি অবলম্বনে।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই