মেইন ম্যেনু

এখনই স্পিন কোচ পাচ্ছে না বাংলাদেশ

নিরাপত্তার অজুহাতে বাংলাদেশে আসতে বিলম্ব করছিলেন রুয়ান কালপাগে। এটা মেনে নিতে পারেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তাই জাতীয় দলের সহকারী ও স্পিন কোচের দায়িত্ব পালন করা কালপাগেকে কিছুদিন আগেই চুক্তি থেকে বাদ দিয়েছে বোর্ড। তাই নতুন স্পিন কোচের সন্ধানে নেমেছে বিসিবি।

তবে আসন্ন আফগানিস্তান ও ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের আগে বোলিং কোচ ওয়ালসের মত হাই প্রোফাইল কোন বিদেশি কোচ পাচ্ছে না সাকিবরা। তবে ডিসেম্বরে নিউজিল্যান্ড সিরিজের আগেই টাইগার দলের সঙ্গে ভালো মানের কোন স্পিন কোচ যুক্ত হবে, শুক্রবার সকালে সিঙ্গাপুর থেকে দেশে ফিরে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে এমনটাই জানালেন বিসিবি প্রধান নাজমুল হাসান।

সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি জানান, `এত অল্প সময়ের মধ্যে ভালো মানের স্পিন কোচ নিয়োগ দেওয়া টা কঠিন। তবে আমরা চেষ্টা করছি নিউজিল্যান্ড সিরিজের আগেই দলের সঙ্গে ওয়ালশের মত হাই প্রোফাইল কোন কোচ নিয়োগ দিতে।`

এর আগে স্পিন কোচের বাছাইয়ের ক্ষেত্রে উপমহাদেশের কোচদেরই প্রধান্য দেওয়া হবে বলে জানিয়েছিলেন বাংলাদেশ দলের ম্যানাজার খালেদ মাহমুদ সুজন। অন্যান্য দেশের স্পিন কোচদের চেয়ে উপমহাদেশে অনেক ভালো মানের স্পিনার রয়েছে এবং এ কোচরাই টাইগারদের জন্য ভালো হবে বলে জানিয়েছেন বাংলাদেশ দলের এই ম্যানাজার।






মন্তব্য চালু নেই