মেইন ম্যেনু

‘এখানকার শিক্ষার্থীরা দৈনিক ৩ হাজার কনডম ব্যবহার করে’ (ভিডিও)

জওয়াহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ের (জেএনইউ) শিক্ষার্থীরা প্রতিদিন ৩ হাজার কনডম ব্যবহার করে বলে অভিযোগ করেছেন রাজস্থানের বিজেপি দলীয় এমএলএ জ্ঞানদেব আহুজা।

রাত ৮টার পরেই ওই বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা নগ্ন নৃত্যে মত্ত হয় বলেও অভিযোগ করেন তিনি।

জ্ঞানদেব বলেছেন, এ বিশ্ববিদ্যালয়টি এখন জাতীয়তা বিরোধী একটি স্থান হয়ে উঠেছে। এখানে বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানে নামে রাত আটটার পর ছাত্র-ছাত্রীরা নগ্ন নৃত্য করে। এই বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে প্রতিদিন ৩ হাজার কনডম ব্যবহার হয়। এরবাইরে কমপক্ষে আরো ৫শ’ গর্ভনিরোধক ইঞ্জেকশন ব্যবহার করে তারা।

এখানে ‘আমাদের মেয়ে ও বোনেরা খারাপ কাজ করছে। এটা সেই স্থান যেখানে পার্লামেন্টে হামলাকারী আফজাল গুরুর প্রশংসা করা হয়।’

1456220667

‘এ সব কাজ যারা করে তারা বিশ্বাসঘাতক। আপনি বিস্মিত হবেন যে, এই ক্যাম্পাসে প্রতিদিন ৩ হাজার বিয়ারের ক্যান ও বোতল ব্যবহার করা হয়। কারা তা পান করে? আপনারাই আন্দাজ করুন।’

বিজেপির এ নেতার আরো অভিযোগ, ‘প্রতিদিন এই বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ১০ হাজারের বেশি সিগারেট আর ৪ হাজারের বেশি বিড়ির উচ্ছিষ্টাংশ পাওয়া যায়। প্রতিদিন পাওয়া যায় ৫০ হাজারের বেশি বড়-ছোট হাড়। এর অর্থ তারা মাংস খায়, যা জাতীয়তা বিরোধী।’

গত কয়েকদিন ধরে জওয়াহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে আফজাল গুরুকে কেন্দ্র করে আন্দোলন চলছে। ২০০১ সালে ভারতের পার্লামেন্টে হামলা চালানোর অভিযোগে তাকে ফাঁসি দেওয়া হয়।






মন্তব্য চালু নেই