মেইন ম্যেনু

এটাই কি তা হলে সুশান্ত সিংহ রাজপুতের সম্পর্ক ভেঙে যাওয়ার আসল কারণ?

একেবারেই হালফিলে দীর্ঘদিনের প্রেমিকা অঙ্কিতা লোখান্ডের সঙ্গে সম্পর্ক ছেদ হয়েছে সুশান্ত সিংহ রাজপুতের। কিন্তু এই ব্রেক-আপের জন্য দায়ী কে?

সুশান্ত সিংহ রাজপুত এবং অঙ্কিতা লোখান্ডের ব্রেক-আপ হতে পারে, এমনটা সম্ভবত সুদূরতম কল্পনাতেও আনতে পারতেন না তাঁদের বন্ধুরা। কিন্তু ঘটনাচক্রে সেটাই হয়েছে। সুশান্ত সিংহ রাজপুত নিজে এ নিয়ে প্রকাশ্যে কিছু বলেননি। কিন্তু অঙ্কিতার ঘনিষ্ঠমহলের বক্তব্য, সম্প্রতি এক উঠতি নায়িকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সুশান্ত সিংহ রাজপুত। এবং সেখান থেকেই নাকি সম্পর্কে চিড় ধরা শুরু।

কে সেই উঠতি নায়িকা? সকলের আঙুল ওঠে কৃতি শ্যাননের দিকে। বলা হয়, সুশান্ত এবং অঙ্কিতার মধ্যে নাকি জাঁকিয়ে বসেছিলেন কৃতি। ‘‘দিলওয়ালে’’-র এই পার্শ্বনায়িকা অবশ্য বরাবরই অভিযোগ অস্বীকার করে এসেছেন। কিন্তু হালফিলে যা ঘটছে, তাতে পুরো বিষয়টি ফের সেদিকেই ঘুরতে শুরু করেছে। বলিউডে জোরদার গুঞ্জন, পুরোদস্তুর ডেটিং করছেন কৃতি এবং সুশান্ত। আপাতত দু’জনেই ‘‘রাবতা’’-র শ্যুটিংয়ে ব্যস্ত। সেখান থেকেই ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন সুশান্ত। একফ্রেমে কৃতি এবং তিনি। দেখুন সেই ছবি।

এরই মধ্যে খবর রটেছে, দু’জনে একসঙ্গে তাইল্যান্ডে ছুটি কাটাতে যাচ্ছেন। যদিও পুরো বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন কৃতি এবং সুশান্ত। এই নীরবতা থেকেই উঠে আসছে আরও জল্পনা।






মন্তব্য চালু নেই