মেইন ম্যেনু

এতিমদের সঙ্গে ইফতার করলেন খালেদা

প্রতিবারের ন্যায় এবারও রোজার প্রথম দিন ওলামা-মাশায়েখ ও এতিমদের সঙ্গে ইফতার করলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

শুক্রবার সন্ধ্যায় রাজধানীর নিউ ইস্কাটনে লেডিস ক্লাবে রমজান উপলক্ষে ওলামা-মাশায়েখ ও এতিমদের সম্মানে খালেদা জিয়ার উদ্যোগে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

এসময় তিনি (খালেদা জিয়া) এতিম শিশু ও শিক্ষার্থীদের সঙ্গে কুশল বিনিময় করেন ও তাদের খোঁজ-খবর নেন।

ইফতারের আগে দেশের সমৃদ্ধি ও সাফল্য কামনা করে মোনাজাত করা হয়।

রাজধানীর রহমত জামেয়া ইসলামিয়া মাদরাসা রহমাতে আলম ইসলামী মিশন থেকে ১৫০ জন, শান্তিনগর মাদরাসা থেকে ২৫ জন এবং ফকিরাপুর মাদরাসা থেকে ২৫ এতিম ইফতারে অংশ নেন বলে ওলামা দলের সভাপতি আব্দুল মালেক বাংলামেইলকে এ তথ্য নিশ্চিত করেন। এছাড়া রাজধানী ২ শত আলেম ইফতারে অংশগ্রহণ করেন।

দেশ বরেণ্য বিশিষ্ট আলেমদের মধ্যে বাংলাদেশ ইসলামী বিশ্ববিদ্যালয়ে চেয়ারম্যান মাওলানা কামাল উদ্দিন জাফরী, বারিধারা মাদরাসার প্রিন্সিপাল মাওলানা নূর হোসেন কাশেমী, চট্টগ্রামে পটিয়া মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মোজাফ্ফর আহমেদ, ছারছিনা দরবার শরীফের ছোট হুজুর শাহ আরিফ বিল্লা সিদ্দিকী, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আব্দুল লতিফ নেজামী, দেলোয়ার হোসেন সাঈদীর ছেলে ও উপজেলা চেয়ারম্যান মাওলানা মাসুদ বিন সাঈদী, লালবাগ মাদরাসার প্রিন্সিপাল আবুল হাসনাত আমিনী প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া বিএনপির পক্ষ থেকে দলের স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ, এমকে আনোয়ার, বেগম সারোয়ারি রহমান, ড. মঈন খান, লে. জেনারেল (অব.) মাহবুবুর রহামন, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, নজরুল ইসলাম খান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও দলের মুখপাত্র ড. আসাদুজ্জামান রিপন, ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাসুদ তালুকদার, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা, ওলামা দলের সভাপতি আব্দুল মালেক, সহ-দপ্তর সম্পাদক আসাদুল করিম শাহীন, শামীমুর রহমান শামীম প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গ, আগামি ২১ জুন রাজনীতিবিদদের এবং ২২ জুন বিশিষ্ট নাগরিকদের সম্মানে বসুন্ধরা কনভেনশন সেন্টারে ইফতার মাহফিলে অংশ নিবেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

 






মন্তব্য চালু নেই