মেইন ম্যেনু

এফডিসিতে স্ত্রীকে নিয়ে অনন্ত, মেয়েকে নিয়ে ডিপজল

সকাল থেকেই এফডিসি চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে পছন্দের প্রার্থীকে ভোট দিতে ছুটে আসছেন অনেক নবীন ও প্রবীন অভিনয় শিল্পীরা। আর এদিন দুপুরে পছন্দের প্রার্থী নির্বাচনে ভোট দিতে স্ত্রী নায়িকা বর্ষাকে নিয়ে এলেন অনন্ত জলিল, এবং মেয়ে ওলিজা মনোয়ারকে নিয়ে ভোট দিতে এলেন প্রভাশালী প্রযোজক ও অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

সকাল থেকেই এফডিসিতে যেনো রাজ্যের তারকা। কেউ বাদ যাননি, একেবারে প্রবীন তারকা অভিনেতা থেকে শুরু করে সদ্য অভিনেতা হিসেবে নাম লেখানো মানুষটিও এদিন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে উপস্থিত ছিলেন। আর এদিন দুপুরে স্ত্রীকে নিয়ে ভোট দিতে হাজির প্রযোজক ও অভিনেতা অনন্ত জলিল। দুপুর বারোটার দিকে এফডিসিতে আসেন তারা। তবে অনন্ত বর্ষা জুটি কাকে ভোট দিলেন, সে ইঙ্গিত তারা দেননি। কারণ, তারকাদের বেশির ভাগই আগে থেকেই বিশেষ একটি প্যানেলকে সমর্থন জানিয়ে আসলেও এই জুটির ক্ষেত্রে তেমনটি শোনা যায়নি।

ভোট দিয়ে বের হওয়ার পর সাংবাদিকদের অনন্ত জলিল বলেন, অনেকদিন পর এফডিসিতে এসে খুব ভালো লাগছে। যারাই ভোটের নির্বাচনে জয়ী হবেন তারা শিল্পীদের স্বার্থরক্ষায় কাজ করবেন বলে আমি আশা করি।

অন্যদিকে দুপুর একটার কিছু পরেই মেয়ে ওলিজা মনোয়ারকে নিয়ে এফডিসিতে আসেন প্রযোজক ও জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। নিজের ভোট প্রদান শেষে তিনিও অনন্ত জলিলের মতো নির্বাচনে সম্ভাব্য জয়ী প্রার্থীদেরকে শিল্পীদের স্বার্থে কাজ করার আহ্বান জানান।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই