মেইন ম্যেনু

এবারো থাকছে সোনম-ঐশ্বরিয়ার ঝলক

গত বছরের মতো এবারো কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় দেখা যাবে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন এবং সোনম কাপুরের রূপের ঝলক। উৎসবে কসমেটিকস কোম্পানি ল’রিয়েলের প্রতিনিধিত্ব করবেন এ দুই বলিউড তারকা।

কান চলচ্চিত্র উৎসবে সোনম-ঐশ্বরিয়ার উপস্থিতি নিশ্চিত হলেও কোন তারিখে তাদের লাল গালিচায় দেখা যাবে তা এখনো জানা যায়নি। এদিকে গত বছর অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে লাল গালিচায় দেখা গেলেও এবার তিনি থাকবেন কিনা তা এখনো নিশ্চিত নয়।

দুই বছর ধরে ল’রিয়েলের প্রতিনিধিত্ব করে গত বছর কানের লাল গালিচায় অভিষেক হয় ক্যাটরিনার। এর আগে ১৪ বছর ধারাবাহিকভাবে কানের লাল গালিচায় দেখা গেছে ঐশ্বরিয়া রাই বচ্চনকে। অন্যদিকে গত বছর কানের লাল গালিচায় পাঁচ বছর পূর্ণ করেছেন সোনম কাপুরের।

মাঝে গুঞ্জন শোনা গিয়েছিল ঐশ্বরিয়াকে বাদ দিয়ে ল’রিয়েলের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে দীপিকা পাড়ুকোনকে চিন্তা করছেন প্রতিষ্ঠানটি। কিন্তু পরবর্তীতে বিষয়টি ভিত্তিহীন বলে জানান প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষ।

১৯৪৬ সাল থেকে প্রতি বছর পালিত হয়ে আসছে কান চলচ্চিত্র উৎসব। পৃথিবীর অন্যতম প্রাচীন এবং প্রভাবশালী চলচ্চিত্র উৎসব কান। আগামী ১১ মে বসছে এ উৎসবের ৬৯তম আসর। দক্ষিণ ফ্রান্সের সমুদ্রতীরবর্তী শহর কানে অনুষ্ঠিত এ উৎসব চলবে ২২ মে পর্যন্ত।






মন্তব্য চালু নেই