মেইন ম্যেনু

এবার অজ্ঞান পার্টির খপ্পরে বিজিবির ২ সদস্য

রাজশাহীতে এবার অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে জ্ঞান হারালেন ২ বিজিবি সদস্য। এরা হলন, মাসুদ রানা ও রিপন আলী। নৈশকোচে ঢাকা থেকে বাড়ি ফেরার পথে তারা আক্রান্ত হন।

মঙ্গলবার রাত সাড়ে ৩টার দিকে তাদের অজ্ঞান অবস্থায় উদ্ধার করে তাদের রাজশাহী মেডিকেল কলেজ রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা এখন বর্তমানে ১৩ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে, রিপন আলীর বাড়ি নাটোরের লালপুর উপজেলার রামপাড়া গ্রামে এবং মাসুদ রানার বাড়ি রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বেল্লপাড়া গ্রামে। তারা দুজনই ঢাকার পিলখানা বিজিবি ক্যাম্প থেকে ঈদ উদযাপনের জন্য ছুটি নিয়ে নৈশকোচে গ্রামের বাড়ি ফিরছিলেন।

রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) আবদুল মালেক জানান, মঙ্গলবার রাত সাড়ে তিনটার দিকে উদ্ধারকারীরা বিজিবির ওই দুই সদস্যকে অজ্ঞান অবস্থায় রামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন।

এসআই আবদুল মালেক আরো জানান, হাসপাতালে আনার পর তাদের কাছে থাকা পরিচয়পত্র দেখে বিজিবি সদস্য হিসেবে শনাক্ত করা হয়। এ সময় তাদের পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়। বর্তমানে তাদের চিকিৎসা চলছে। চিকিৎসকরা জানিয়েছেন, তাদের অবস্থা আশঙ্কাজনক।






মন্তব্য চালু নেই