মেইন ম্যেনু

এবার আসছে অগ্নি-৩

মাহি ও ওম জুটির অভিনীত ছবি অগ্নি-২ সিক্যুয়েলের ব্যবসায়িক সফলতার পর এবার অগ্নি-৩ নির্মাণের ঘোষণা দিলেন পরিচালক ইফতেখার চৌধুরী। তিনি এ বিষয়ে বলেন, গতকাল রাতে আমার সঙ্গে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের সঙ্গে অগ্নি-৩ নির্মাণের বিষয়ে চূড়ান্ত কথা হয়েছে। অগ্নি-৩ আসছে। এ ছবির নায়ক বা নায়িকা এখন ঠিক হয়নি। তবে খুব শিগগিরই ঘোষণা আসছে। তিনি আরো বলেন, অগ্নি-৩ এর সম্পূর্ণ শুটিং যুক্তরাষ্ট্রতে করবো। যখন অগ্নি নির্মাণ করেছিলাম তখনই আজিজ ভাইকে বলেছিলাম ছবি ব্যবসা সফল হলে সিক্যুয়েল বানাবো।

এদিকে ঈদে মাহি ও ওম জুটি অভিনীত ছবি অগ্নি-২ শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পায়। ছবিটি শুরু থেকেই আলোচনায় ছিল। কারণ, প্রযোজনা সংস্থা জাজ মাল্টি মিডিয়ার হিসেব অনুযায়ী দুই বাংলার সবচেয়ে ব্যয়বহুল ছবি এটি। এছাড়া প্রথম দিনেই দুই কোটি দশ লাখ টাকার ব্যবসা করেছে। প্রযোজনা সংস্থার দাবি, দেশীয় চলচ্চিত্রের হিসেবে এটি নতুন একটি রেকর্ড। এর আগে কোনো ছবি এত টাকার ব্যবসা করেননি। প্রযোজনা সংস্থার হিসেব অনুযায়ী মুক্তির পরদিনই ছবিটি আয় করেছে এক কোটি আশি লাখ টাকা। ঢাকার সিনেপ্লেক্সসহ অন্য হলগুলোতে এবং ঢাকার বাইরের হলগুলোতেও ছবিটি দেখার জন্যে দর্শকদের বেশ ভিড় দেখা গেছে।

সারা দেশের ১০৩টি হলে মুক্তি পেয়েছে ছবিটি। অগ্নি-২ ছবির গল্পে দেখা যাবে, একটি প্রভাবশালী মহলের হাতে খুন হয় মাহির প্রেমিক। সেই হত্যার প্রতিশোধ নিতেই মাহি হয়ে ওঠে অগ্নি। একে একে সে খুঁজে বের করে হত্যাকারীদের আর শাস্তি দেয় নিজের হাতেই। এই প্রতিশোধ নেয়ার ক্ষেত্রে তার সহযোগী হয় কলকাতার নায়ক ওম। একপর্যায়ে মাহির প্রেমে পড়ে যায় ওম। কিন্তু মাহি কি শেষ পর্যন্ত ওমের প্রেমে পড়ে? নাকি নিহত প্রেমিকের প্রেমেই মজে থাকে মাহি? এ ছবিতে মাহি ও ওম ছাড়াও অমিত হাসান, আশীষ বিদ্যার্থী, টাইগার রবি প্রমুখ অভিনয় করেছেন। ছবির গান লিখেছেন আবদুল আজিজ ও প্রিয় চট্টোপাধ্যায়। এতে কণ্ঠ দিয়েছেন নেহা কাক্কর, আকাশ, মোহাম্মদ ইফরান ও লেমিস।






মন্তব্য চালু নেই