মেইন ম্যেনু

এবার কথা বলবে সেলফি!

সেলফি জ্বরে ভুগছে পুরো বিশ্ব। এবার সেই সেলফিতে আসছে পরিবর্তন। এবার সেলফি আর শুধুই আটকে থাকবে না স্টিল ফটোগ্রাফির আওতায়, সেলফি এবার কথা বলতে শিখে গিয়েছে। সেলফির গায়ে যোগ হয়েছে ভয়েস বা কণ্ঠস্বর; তাই তাকে আদর করে ডাকা হচ্ছে ভক্সি নামে!

সেলফিকে কথা বলতে শিখিয়েছে এক বিশেষ ধরনের ক্যামেরা। সেই ক্যামেরার নাম ভক্সওয়েব। ভক্সওয়েবে ছবি যেমন তোলা যায়, তেমনই তার সঙ্গে যোগ করা যায় ১১ সেকেন্ডের একটা ভিডিও। ছবি তোলার পর সেটার নিচে একটা কমলা দাগ আসে। মানে, এই সেলফি কথা বলতে সক্ষম!

ভারতে ইদানীং খুবই জনপ্রিয় হয়েছে ভক্সি! তাকে জনপ্রিয় করেছেন ডাকসাইটে দুই বলিউড তারকা। প্রিয়াঙ্কা চোপড়া আর অমিতাভ বচ্চন। পিপলস্ চয়েস অ্যাওয়ার্ড জেতার পর প্রিয়াঙ্কা সোশ্যাল মিডিয়ায় একটা ভক্সি ছেড়েছিলেন ভক্তদের ধন্যবাদ দিয়ে। দেখতে দেখতে সেটা রাতারাতি লোকের নজর কেড়ে নেয়। সবার কৌতূহল বাড়ে। সবাই ভক্সি তুলে আপলোডও করতে থাকেন সোশ্যাল মিডিয়ায়। এই তালিকায় সবার শেষে নিজের নাম যোগ করেছেন অমিতাভ বচ্চন। ওয়াজির ছবির কথা বলা মোশন পোস্টার আপলোড করে!

এবার কি তাহলে ধীরে ধীরে উপেক্ষার অন্তরমহলে আশ্রয় নেবে সেলফি? তার জনপ্রিয়তার দিন কি শেষ? এখনই এ বিষয়ে নিশ্চিত করে কিছু বলা সম্ভব নয়। দেখাই যাক না!






মন্তব্য চালু নেই