মেইন ম্যেনু

এবার ক্রিকেটার তাসকিনের প্রেমে পড়েছেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার তাসকিন আহমেদের প্রেমে পড়েছেন সময়ের আলোচিত চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। গত ১১ জুলাই তিনি তার ফেসবুক ওয়ালে তাসকিন এর দুটি ছবি শেয়ার করেন ও তাতে ক্যাপশন লিখেন “স্পেশালী ভাইয়া তোমার হাসিটা খুব সুন্দর’। এর আগেও অনেক খেলোয়াড়ের প্রেমে পড়েছেন সময়ের এই আলোচিত নায়িকা।

এ প্রসঙ্গে মিষ্টি জান্নাত বলেন – ছোট বেলায় যখন চার-পাঁচ বছর বয়স তখন প্রেমে পড়ি শোয়েব আখতার ও তারপর আফ্রিদির, এরপর ফুটবলার নেইমার এর এখনো তাদের জন্য পাগল, এরকম অনেক খেলোয়াড়দের প্রেমে পড়েছি, সম্প্রতি এখন তরুন ক্রিকেটার তাসকিনের প্রেমে পড়েছি, কারন ওর হাসিটা খুব সুন্দর, মূলত ওর এই হাসিরই প্রেমে পড়েছি আমি। আরেকটি কথা এই প্রথম আমি বাংলাদেশী কোন খেলোয়াড়ের প্রেমে পড়লাম।

সম্প্রতি টানা ছয়দিন থাইল্যান্ডের পাতৌয়া ও ব্যাংককে “আমার প্রেম তুমি” ছবির শুটিং করেছেন মিষ্টি জান্নত। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার আলোচিত নায়ক সোহম।

11139387_800276683374245_5721058331858819480_n

যৌথ ভাবে ছবিটি পরিচালনা করছেন বাংলাদেশের সজল আহমেদ, কলকাতার অভিজিত সোম ও সুব্রত হালদার। ছবিটির বাকি অংশের শুটিং শুরু হবে আগামী সেপ্টেম্বরে। এছাড়া আগামী আগস্টে শুরু করতে যাচ্ছেন “ক্রিটি” নামের আরো একটি গোয়েন্দা ভিত্তিক ছবির কাজ। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন ওপার বাংলার নায়ক ইন্দ্রনীল সেনগুপ্ত। ছবিটি যৌথভাবে পরিচালনা করবেন বাংলাদেশের সজল আহমেদ ও কলকাতার অভিজিত সোম।

উল্লেখ্য- শাহাদত হোসেন লিটন পরিচালিত “লাভ স্টেশন” ছবির মাধ্যমে বড় পর্দায় পথ চলা শুরু করেন মিষ্টি জান্নাত, ছবিতে তার বিপরীতে অভিনয় করেছিলেন সময়ের জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরী। এছাড়া নজরুল ইসলাম বাবু পরিচালিত “চিনিবিবি” ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেন তিনি, এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন জয় চৌধুরী । উল্লেখ্য , শাহাদত হোসেন লিটন পরিচালিত “লাভ স্টেশন” ছবির মাধ্যমে বড় পর্দায় পথ চলা শুরু করেন মিষ্টি জান্নাত । এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছিলেন সময়ের জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরী।

এছাড়া নজরুল ইসলাম বাবু পরিচালিত “চিনিবিবি” ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেন তিনি। এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন জয় চৌধুরী।

এ সম্পর্কিত সংবাদটি ফিল্মবাজ২৪ নামক এক অনলাইন দৈনিক প্রকাশ করলে মিষ্টি জান্নাত সেটা তার নিজস্ব ফেসবুক ওয়ালে শেয়ার দিয়ে সংবাদটির প্রশংসা করেন

তার আরো একটি স্ট্যাটাসে তিনি তাসকিনের প্রতি তার ভালবাসার প্রকাশ দেখিয়েছেন

misti-zannat-taskin






মন্তব্য চালু নেই