মেইন ম্যেনু

এবার ডিসিসি কর্মকর্তাকে পিটিয়ে জখম করল পুলিশ

বাংলাদেশ ব্যাংকের জনসংযোগ বিভাগের কর্মকর্তা গোলাম রাব্বিকে নির্যাতনের ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার দক্ষিণ সিটি করপোরেশেনের এক কর্মকর্তাকে লাঠি ও বন্দুকের বাট দিয়ে পিটিয়ে জখম করেছে পুলিশ। শুক্রবার ভোরে রাজধানীর যাত্রাবাড়ীর মীরহাজিরবাগ এলাকায় এ ঘটনা ঘটে। আহত বিকাশ চন্দ্রের অবস্থা আশঙ্কাজনক। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতের ভাই চন্দন দাস বলেন, ভোরে মোটরসাইকেল যোগে বিকাশ চন্দ্র তার দয়াগঞ্জের বাসায় যাচ্ছিলেন। সায়দাবাদ পার হয়ে মীরহাজিরবাগ এলাকায় পৌঁছা মাত্র সাদা পোশাকধারী পুলিশের কয়েকজন সদস্য তার মোটরসাইকেলের গতিরোধ করে। কিন্তু বিকাশ ছিনতাইকারী ভেবে মোটরসাইকেল টান দিয়ে চলে যাওয়ার চেষ্টা করে। এসময় পুলিশ সদস্যরা তাকে লাঠি ও বন্দুকের বাট দিয়ে বেধড়ক পেটায়। পরে পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

ঢামেক মেডিকলে ক্যাম্পের ইনচার্জ মোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহত বিকাশ চন্দ্রের অবস্থা আশঙ্কাজনক। তার এখনো জ্ঞান ফিরেনি।

এ ব্যাপারে যাত্রবাড়ী থানায় যোগাযোগ করা হলে ডিউটি অফিসার জানান, এ ধরনের কোনো ঘটনা তাদের জানা নেই।

গত শনিবার রাতে ঢাকার মোহাম্মদপুরে ব্যাংক কর্মকর্তা গোলাম রাব্বিকে আটক করে পাঁচ লাখ টাকা আদায়ে ব্যাপক নির্যাতন করেন এসআই মাসুদ শিকদার। এ ঘটনা গণমাধ্যমে প্রচার ও প্রকাশ হলে পুলিশ বিভাগ থেকে তদন্ত শুরু হয়েছে। প্রাথমিক তদন্তে তাকে মোহাম্মদপুর থানা থেকে প্রত্যাহার করা হয়েছে। আর নির্যাতনের শিকার ব্যাংক কর্মকর্তা বর্তমানে হাসপাতালে চিকিত্সাধীন।






মন্তব্য চালু নেই