মেইন ম্যেনু

এবার ‘দিলওয়ালে’ নিয়ে বিরক্ত বরুণ!

‘দিলওয়ালে’ ছবিটি নিয়ে প্রথমে বিরক্ত প্রকাশ করেছিলেন বলিউড বাদশা শাহরুখ খান। এর পরপরই একইভাবে বিরক্ত প্রকাশ করেন কাজল। এবার তাদের পথ ধরেই বিরক্ত প্রকাশ করলেন ছবির আরেক নায়ক বরুণ ধাওয়ান।

গেল বছরের ১৮ ডিসেম্বর মুক্তি পেয়েছিল বলিউডের বহুল আলোচিত ওই ছবিটি। তবে বলিউডের সেল রিপোর্টে ‘দিলওয়ালে’র অবস্থান দ্বিতীয়।

এদিকে সম্প্রতি বরুণ ক্ষোভ প্রকাশ করে জানিয়েছেন, তিনি ‘দিলওয়ালে’তে তার চরিত্রটি নিয়ে মোটেও খুশি নন’।

খবরটা কতটা সত্যি তা এই মুহূর্তে বলা মুশকিল। তবে এটা মানতেই হবে, ছবির বেশির ভাগ অংশ জুড়ে যেখানে অ্যাকশনই বেশি প্রাধান্য পেয়েছে, যেখানে দু’দশকের বলিউডের সেরা রোম্যান্টিক জুটিও শাহরুখ-কাজল নিজেদের মধ্যে লড়াইতেই ব্যস্ত থেকেছেন, যেখানে বরুণ-কৃতির প্রেম মূলত হাস্যররে জন্ম দেয়া ছাড়া আর কিছুই দিতে পারেনি। তাই নিজের চরিত্র নিয়ে বরুণ অখুশি, এটাই স্বাভাবিক ভাবছেন অনেক।

এদিকে ছবির প্রধান চারটি চরিত্রের মধ্যে তিনজনই ‘দিলওয়ালে’ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন। এবার হিসেব মতে বাকী রইল কৃতি। তাহলে কৃতি এবার কি বলবেন?

তবে তবে কৃতি আর যাই বলুক আর না বলুক না কেন, এটা এক বাক্যে স্বীকার করতে হবে যে, রোহিত শেট্টির ‘দিলওয়ালে’ যে সত্যিকারের দিলওয়ালেদের অর্থাৎ দেশে-বিদেশে ছড়িয়ে থাকা শাহরুখ-কাজল-বরুণদ ভক্তদের মোটিই খুশি করতে পারেনি।






মন্তব্য চালু নেই