মেইন ম্যেনু

এবার নিরাপত্তা চেয়ে জিডি করলেন ব্লগার শাম্মী

প্রাণ নাশের আশঙ্কায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন রাজধানীর এক নারী ব্লগার। শুক্রবার বিকেলে মোহাম্মদপুর থানায় প্রাণ নাশের আশঙ্কায় ভুগছেন এই মর্মে সাধারণ ডায়েরি করেন শাম্মী হক নামের ওই নারী ব্লাগার। তিনি এসময় নিজেকে গণজাগরণ মঞ্চের কর্মী বলে দাবি করেন।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জামাল উদ্দিন মীর বলেন, শাম্মী হক ‘ইস্টিশন’ নামের একটি বাংলা ব্লগে লেখালেখি করেন। গত বুধবার সন্ধ্যায় শাম্মীকে লালমাটিয়ায় তার বাসা থেকে ধানমন্ডি পর্যন্ত পথে অনুসরণ করেন অজ্ঞাত দুই যুবক।

শাম্মী তার ডায়েরিতে বলেন, তাকে অনুসরণকারী ওই যুবকদের মধ্যে একজন জিন্স ও চেক শার্ট পড়া ছিল। আরেকজন কালো ট্রাউজারসের সাথে সাদা শার্ট পড়ে ছিলেন। দ্বিতীয়জনের মুখে দাড়ি ছিল বলে ডায়েরিতে উল্লেখ করা হয়।

এদিকে, শাম্মীর নিরাপত্তা নিশ্চিতে যথাযথ পদক্ষেপ নেয়া হবে বলে জানিয়েছেন মোহাম্মদপুর থানার ওসি জামাল উদ্দিন মীর।

সম্প্রতি গত ৭ আগস্ট জুম্মার নামাজের পর মুক্তচিন্তার ব্লগ লেখক নিলাদ্রী চেট্টাপাধ্যায় নিলয়কে খিলগাঁওয়ের গোড়ানে নিজ বাসায় ঢুকে কুপিয়ে হত্যা করে অজ্ঞাতরা। তিনিও গণজাগরণ মঞ্চের একজন সক্রিয় কর্মী ছিলেন। নিলয় চতুর্থ ব্লগার যাকে নির্মভাবে হত্যার শিকার হতে হয়। আর এ হত্যার জন্য ইসলামী জঙ্গীগোষ্ঠীর হাত রয়েছে বলে ধারণা করা হচ্ছে।






মন্তব্য চালু নেই