মেইন ম্যেনু

এবার নির্বাচনের ময়দানে মোদীর ছেলে

বাপ কা বেটা, সিপাই কা ঘোড়া, কুছ নেহি তো…। বাবা নির্বাসনে, তার জায়গায় রাজত্বের পথে এক পা বাড়ালেন ছেলে। সব ঠিকঠাক চললে হয়তো বাবাকে সরিয়ে প্রেসিডেন্ট পদে বসতে চলেছেন ছেলে! সম্প্রতি রালওয়ার ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশনে প্রেসিডেন্ট পদে বসেছেন আইপিএল-এর ‘জনক’ ললিত পুত্র৷ এবার সেখান থেকেই রাজস্তান ক্রিকেট অ্যাসোসিয়েশনের (আরসিএ)-এর নির্বাচনে দাঁড়াতে চলেছেন রুচির।

এমনকী রুচিরের জয়ের সম্ভাবনাও বেশ উজ্জ্বল। অনেকেই বলছেন, নির্বাসিত হয়েও তিনি যে এখনও কতটা প্রাসঙ্গিক সেটা প্রমাণ করতেই রুচিরকে ভোটে লড়াচ্ছেন ললিত। রুচিরকে আইপিএলে বেশ কয়েকবার বাবার সঙ্গে দেখা গিয়েছে। এমনও বেশ কয়েকবার দেখা গিয়েছে ললিত তাঁর ছেলেকে অনেক কিছু বোঝাচ্চেন। বিপদে সেই বিদ্যাই রুচিরের কাজে লাগছে।

ললতি মোদী রাজস্থান ক্রিকেট অ্যাসোসিয়েশনের ক্ষমতায় আসার পর রাজস্থান ক্রিকেট সংস্থাকে নির্বাসিত করে বিসিসিআই৷ সমস্ত অনুদান বন্ধ করে দেওয়া৷ একই কারণে গত তিন বছর বিসিসিআই আয়োজিত কোনও ম্যাচ আয়োজনের দায়িত্ব পায়নি আরসিএ৷ তবে হাইকোর্টের রায়ে ঘরোয়া ক্রিকেটের ছাড়পত্র পেয়েছে রাজস্থান৷ কিন্তু মোদী অপসারিত না হওয়া পর্যন্ত বোর্ডের ছাড়পত্র পাবে না আরসিএ৷-জিনিউজ






মন্তব্য চালু নেই