মেইন ম্যেনু

এবার পরীমনিকে নিয়ে একি বললেন আরেক মডেল-অভিনেত্রী!

বেশকিছুদিন ধরে গণমাধ্যমে আলোচনার ও সমালোচনায় মূলে রয়েছেন বর্তমান সময়ের সুপারহিট নায়িকা পরীমনি। সম্প্রতি ফেসবুকে প্রকাশ পায় পরীমনির বিয়ের কাবিন-নামা। দাবি করা হয়েছে পরীমনি বিবাহিত।

তবে ছবির চরিত্রের সাথে পরীমনির কোনো সর্ম্পক নেই এবং তা শুধু চেনা-পরিচয়ের মধ্যে সীমাবদ্ধ বলে জানিয়েছেন পরী। সেইসাথে তার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে বলে নিজের অবস্থান পরিস্কার করেছেন বর্তমান সময়ের সেনসেশন এ নায়িকা।

তবে এবার শুধু পরীমনি নয় তার সঙ্গে একই সুরে কথা বললেন লাক্স তারকা ও চিত্রনায়িকা প্রসূন আজাদ। প্রসূন মনে করেন, পরীমনিকে নিয়ে যারা এসব কিছু করছেন তারা শুধু জনপ্রিয় হওয়ার জন্যই করছেন।

2_69659

প্রসূন তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, আমাদের বরং তাকে সাহস দেয়া উচিত ভালো কাজ করবার জন্য। সে ছবিগুলো দেখে ইন্ডাস্ট্রির মেয়েরা যে হারে নাক কুচকাচ্ছে তাতে বরং তাদেরই লজ্জা হওয়া উচিত। দেখো, শেখো, শেখো মেয়েটি কি সুন্দর করে নিজেকে এই শহুরে পরিবেশে মানিয়ে নিয়েছে।

সিনেমায় যখন সে নাচে, তখন হল ভর্তি মানুষ থাকে, তারা শিষ বাজায়। খুশি মনে বাড়ি ফেরে। দর্শক তার প্রাক্তন প্রেমিক (নিউজে তেমনি দেখলাম) কে সেটা চিনতে চায়নি, ওই শিষ তার গ্রামের প্রেমিক/স্বামীর জন্য নয়, সিনেমা হিট হয়, দর্শক তালি দেয় এসবের জন্য তার নিজের পরিশ্রম রয়েছে।

দর্শক তালি দেয় পরীমনির অভিনয় দেখে, পরীমনির জন্য। কোনো প্রাক্তন এমনটা করার চেষ্টা করলে তাকে একজন মেরুদণ্ডহীন পুরুষ বলা উচিত। যিনি জনপ্রিয় হবার জন্য পরীমনির ছবিগুলো ব্যবহার করেছেন।






মন্তব্য চালু নেই