মেইন ম্যেনু

এবার প্রযোজনায় নামলেন মিষ্টি জান্নাত

বর্তমান সময়ে বেশ কয়েকজন নায়িকাই প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেছেন। মাহিয়া মাহি, ববি, পরীমণির পর এবার প্রযোজকের খাতায় নাম লেখালেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। মিষ্টি তার নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান ‘হ্যাভেন মাল্টিমিডিয়া’ থেকে দুইটি নিজস্ব প্রযোজনায় এবং দুইটি ওপার বাংলার সঙ্গে যৌথ প্রযোজনায় সিনেমা নির্মাণ করছেন। এরমধ্যে প্রযোজনার প্রথম সিনেমা হিসেবে কলকাতার নায়ক সোহমের সঙ্গে ‘আমার প্রেম তুমি’-তে কাজও শুরু করেছেন বেশ আগেই।

এছাড়াও ‘হ্যাভেন মাল্টিমিডিয়া’ থেকে নির্মিত হচ্ছে যৌথ প্রযোজনায় আরেকটি সিনেমা ‘নকশী কাঁথার মাঠ’। এই সিনেমায় ওপার বাংলার হিরণকে নিয়ে কাজ করার ইচ্ছে আছে তার। শুধুমাত্র বাংলাদেশি সিনেমা হিসেবে তিনি প্রযোজনা করবেন শাকিব খান ও বাপ্পিকে নিয়ে দুটি সিনেমা। আপাতত এ ব্যাপারে প্রাথমিক আলোচনা শেষ করেছেন মিষ্টি।

২০১৬ সালের মধ্যেই নিজস্ব প্রযোজনায় সবগুলো সিনেমা শুরু করার ইচ্ছে আছে মিষ্টি জান্নাতের।এমনটাই জানালেন তিনি। সব মিলিয়ে এ বছর নতুন পরিচয়ে আসতে যাচ্ছেন মিষ্টি জান্নাত।

তিনি বলেন, ‘আমার ডাক্তারি পড়াশোনা প্রায় শেষের দিকে। মাঝে পড়ালেখা নিয়ে বেশি ব্যস্ত থাকতে হয়েছিলো বলে অভিনয় থেকে খানিকটা দূরে ছিলাম। এবছরই আমার পড়াশুনা শেষ হয়ে যাবে। ২০১৭ সাল থেকে আমি আবার নিজের প্রযোজনার বাইরে অন্যদের সিনেমাতেও নিয়মিত সময় দিতে পারবো বলে আশা করছি। আসলে আমার কাছে পড়ালেখাটা সবচেয়ে আগে, তারপর অভিনয়। অভিনয় আমার পেশা নয় আমার প্যাশন।’






মন্তব্য চালু নেই