মেইন ম্যেনু

এবার ফাঁস হলো সিনেমায় নগ্ন শুটিং রহস্য, কিভাবে বোকা বানানো হয় দর্শকদের জেনে নিন!

বলিউড মুভিতে বেডরুম সিন কীভাবে শ্যুট করা হয়? অভিনেত্রীরা কি নিজেদের জামাকাপড় ছেড়ে ফেলেন অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করার সময়? সত্যি সত্যি কি নগ্ন হন ছবির অভিনেতা-অভিনেত্রীরা?

বলিউড মুভিতে বেডরুম সিন কীভাবে শ্যুট করা হয়? অভিনেত্রীরা কি নিজেদের জামাকাপড় ছেড়ে ফেলেন অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করার সময়? সত্যি সত্যি কি নগ্ন হন ছবির অভিনেতা-অভিনেত্রীরা? অনেক মুভিতেই আমরা দেখে থাকি নায়িকা সম্পূর্ণ উন্মুক্ত বসনা। শরীরে জামা কাপড়ের নামগন্ধ নেই। সম্পূর্ণ নগ্ন নায়িকাকে নায়কের সঙ্গে একই বিছানায় ক্যামেরাবন্দি হিসেবে দেখাও যায় সিনেমায়।

কিন্তু যা দেখা যায়, তার কি সবটাই সত্যি? সাদা চোখে দর্শকরা যা দেখেন সেটাই কি আসল? একদমই কিন্তু তা নয়। বেডসিন বা সেক্স-সিন খুবই সন্তর্পণে তোলা হয়। তার জন্য অভিনেতা-অভিনেত্রীরা বিশেষ ধরনের জামাকাপড় পরে থাকেন। শরীরের রংয়ের অন্তর্বাস পরে থাকেন তাঁরা। দর্শকরা তা দেখে ভুল বোঝেন।

ভাবেন সত্যি সত্যিই বুঝি অভিনেতা-অভিনেত্রীরা নগ্ন। শরীর প্রদর্শন করছেন তাঁরা। বেড সিন বা সেক্স সিনগুলোকে এমনভাবে এডিটিং সফটওয়্যারের নীচে ফেলা হয়, যার ফলে দৃশ্যগুলো খুবই জীবন্ত মনে হয়।

একদমই রিয়াল। ছবি দৃশ্যায়নের সময়ে সেটে উপস্থিত থাকেন হাতে গোনা লোক। ছবির পরিচালক, ক্যামেরা ক্রিউ-সহ কয়েকজন কেবল উপস্থিত থাকেন সেটে। বাকিদের প্রবেশ সেখানে নিষিদ্ধ। অবশ্য এখন দিন বদলেছে। অনেক ছবিতেই নায়ক-নায়িকারা নগ্ন হয়ে শ্যুট করেন।






মন্তব্য চালু নেই