মেইন ম্যেনু

এবার বলিউড কাঁপাতে আসছেন এই পাক সুন্দরী!

মীরা থেকে বীনা মালিক, হুমাইয়মা খান। পাকিস্তানী অভিনেত্রীদের বেশ কয়েকবার বলিউড সিনেমায় অভিনয় করতে দেখা গিয়েছে। প্রতিবেশী দেশের সঙ্গে রাজনৈতিক সম্পর্ক যতই খারাপ হোক না কেন, বলিউড কিন্তু পাকিস্তানি অভিনেতা-অভিনেত্রীদের বরাবরই কাছে টেনে নিয়েছে। এবার আরো এক পাকিস্তান সুন্দরী অভিনেত্রী তথা মডেলকে দেখা যেতে পারে বলিউড সিনেমায়। তার নাম সানাম জং।

ওয়াঘার ওপারে অভিনেত্রী-মডেল-অ্যাঙ্কর হিসেবে তুমুল জনপ্রিয় সানাম। তিন বছর আগে দিল ই মুজতার নামে এক পাক সিরিয়ালে প্রথমবার অভিনয়ের সুযোগ পেয়েই গোটা দেশে জনপ্রিয়তা পান। এরপর নানা টিভি শো-তে পারফম করে জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছন। শোনা যাচ্ছে চলতি বছরের অক্টোবরের ভারতে এসে এক বলিউড সিনেমায় সাইন করবেন। তবে কোন প্রযোজক-বা পরিচালকের সঙ্গে কাজ করবেন তা এখনো জানা যায়নি।

পাক গায়িকা তথা অভিনেত্রী সালমা আগা সবার আগে বলিউডে নিজেকে প্রতিষ্ঠত করেন। এরপর পাক অভিনেত্রী সমি আলি বলিউড ছবিতে অভিনয় করে খবরে আসেন। ২০০৫ সালে নজর সিনেমা মীরাকে বলিউডে চর্চায় নিয়ে আসে। এরপর বীনা মালিক দু তিন বছর ধরে নানা বি গ্রেড বলিউড সিনেমায় অভিনয় করে দারুণভাবে খবরে থাকেন। ‘মার্ডার থ্রি’-তে অভিনয় করে কুয়েতে জন্মানো পাক নায়িকা সারা লোরেনও বলিউডে পা রাখেন।

২০১৪ সালে ইমরান হাসমির ‘রাজা নটবারলাল’ সিনেমায় কাজ করে নজর কাড়েন পাক অভিনত্রী হুমাইমা মালিক। যশরাজ ফিল্মসের ব্যানারে কাজ করেন আরো এক পাক অভিনেত্রী সাসা আগা। শাহরুখ খানের রইস-এ কাজ করছেন পাক অভিনেত্রী মাহিরা খান।






মন্তব্য চালু নেই