মেইন ম্যেনু

এবার বিশ্ববিদ্যালয় ছাত্রীকে পেটালো বখাটে যুবক

হবিগঞ্জের সেই বখাটে যুবক রুহুল আমিনের পর এবার রাজধানীর ডেমরায় বাদশা ওরফে বাবু। বাবুও প্রেমের প্রস্তাবে প্রত্যাখ্যাত হয়ে পিটিয়েছেন বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক ছাত্রীকে। বেধড়ক পিটুনির শিকার ওই শিক্ষার্থীকে ভর্তি করানো হয়েছে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে।

নির্যাতিতার বোন শিল্পী বেগম জানান, তিনি (নির্যাতিতা) একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। পড়াশোনার পাশাপাশি টিউশনি করান তিনি। টিউশনি যাওয়া-আসার পথে বখাটে বাদশা বাবু প্রায়ই তাকে প্রেমের প্রস্তাব দিতেন। রাজি না হওয়ায় আজ (শনিবার) বাবুর নেতৃত্বে চার থেকে পাঁচজন যুবক ক্ষিপ্ত হয়ে কোনাপাড়ার নূরানী মসজিদ সংলগ্ন তার পথরোধ করেন। প্রেমের প্রস্তাবে রাজি হওয়ার জন্য বিভিন্ন হুমকি-ধামকি দেন। এক পর্যায়ে অকথ্য ভাষায় গালাগালিও করেন। এর প্রতিবাদ করলে বাবু এবং তার সঙ্গে থাকা যুবকরা মিলে তাকে বেধড়ক পেটায়।

বিকেল ৩টার দিকে তাকে ঢামেকে ভর্তি করানো হয়।

প্রসঙ্গত, গত ২৬ আগস্ট হবিগঞ্জে এক স্কুল ছাত্রীকে স্কুল থেকে ফেরার পথে মারধর করে রুহুল আমিন নামের এক বখাটে যুবক। এ ঘটনা ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও ছেড়ে দেয় তার বন্ধুরা। এরপর ঘটনায় হবিগঞ্জের বিভিন্ন মহলে ব্যাপক আলোড়ণ সৃষ্টি হয়। গতকাল (৪ সেপ্টেম্বর) স্থানীয় লোকজন তাকে আটক করে পুলিশে দেয়। ওই যুবকের আটকের একদিন পরই একই ঘটনা অন্যত্র ঘটল।






মন্তব্য চালু নেই