মেইন ম্যেনু

এবার ভাঙ্গনের পথে সুশান্ত-অঙ্কিতার সম্পর্ক!

বেশ ক’বছর ধরে সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডে চুটিয়ে প্রেম করছেন। তাদের বিয়ে কেন্দ্রিক গুজব নিয়ে প্রায়ই হৈ চৈ শুরু হয় ভারতীয় মিডিয়ায়। তবে সব গুজবের অবসান ঘটিয়ে সম্প্রতি এই যুগল জানান, চলতি বছরের শেষ দিকে তারা বিয়ের পিঁড়িতে বসছেন। কিন্তু ছাদনাতলায় যাওয়ার আগেই শেষ হয়ে যাচ্ছে সব কিছু!

ডিএনএ এক খবরে জানিয়েছে, শেষ পর্যন্ত আরও একটি সম্পর্ক ভাঙতে চলেছে বলিউডে। প্রায় ৬ বছর একসঙ্গে কাটানোর পর এবার আলাদা হয়ে যাচ্ছেন সুশান্ত সিং রাজপুত এবং অঙ্কিতা লোখান্ডে!

সূত্রের খবরে প্রকাশ, বেশ কিছুদিন ধরেই বিটাউনে গুঞ্জন, সুশান্ত-অঙ্কিতা বিয়ে করেছেন। কিন্তু, দু’জনেই বিষয়টিকে অস্বীকার করেন।

ক্রমাগত সুশান্ত-অঙ্কিতার ওপর মিডিয়ার স্পটলাইট, সম্পর্ক নিয়ে বিভিন্ন রকম কথাবার্তা, সব কিছু মিলিয়ে শেষ পর্যন্ত আর দীর্ঘস্থায়ী হল না সুশান্ত-অঙ্কিতার সম্পর্ক।

সূত্র বলছে, ‘কাই পো চে’, ‘শুদ্ধ দেশি রোম্যান্স’, ‘পিকে’, ‘বোমকেশ বক্সি’র মত একাধিক জনপ্রিয় সিনেমায় দেখা গিয়েছে সুশান্তকে। পর পর সিনেমা এবং বেড়ে চলা জনপ্রিয়তাই শেষ পর্যন্ত সুশান্ত সিং এবং অঙ্কিতার সম্পর্কে চিড় ধরিয়েছে।

টিনসেল টাউন বলছে, পরিচালকদের অন্যতম পছন্দের নায়ক এখন সুশান্ত। ফলে অঙ্কিতার সঙ্গে ‘কোয়ালিটি টাইম’ কাটানো সুশান্তের পক্ষে এখন বেশ কিছুটা অসুবিধারই হয়ে যাচ্ছিল। আর সেজন্য সুশান্তের সঙ্গে অঙ্কিতার সম্পর্ক শেষ হতে যাচ্ছে।






মন্তব্য চালু নেই