মেইন ম্যেনু

এবার ভিন ডিজেলের লুঙ্গি ড্যান্স

লিউডের ছবি ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জেন্ডার কেজ। এই ছবির প্রচারে বৃহস্পতিবার সকালে দীপিকা পাড়ুকোনের সঙ্গে মুম্বাইয়ে এসেছেন হলিউড অ্যাকশন স্টার ভিন ডিজেল।

শুক্রবার ছবির প্রিমিয়ার শোয়ে দীপিকা আর ভিন ডিজেলের সঙ্গে উপস্থিত থাকবেন বলিউড টাউনের তাবড় সেলিব্রিটিরা। ছবির প্রচারে মুম্বাইয়ে এসেছেন পরিচালক ডিজে ক্যারুসোও।

বৃহস্পতিবার সকালে মুম্বাই বিমানবন্দরে পৌঁছতেই মরাঠি কায়দায় জাঁকজমকের সঙ্গে ভিন ডিজেল, দীপিকাকে স্বাগত জানান হয়। এর আগে তিনি ভারতে আসেননি। ভারতীয় সংস্কৃতির সঙ্গেও সে ভাবে পরিচিত নন তিনি। ভারতে তাকে স্বাগত জানাতে এমন জাঁকজমক এবং তাদের ঘিরে ভক্তদের এমন উদ্দীপনা দেখে আপ্লুত ভিন ডিজেল।

নিজের দেশে ভিভিআইপি অতিথির যথাযথ আপ্যায়নে খুশি দীপিকাও। তবে পাল্টা চমক দিতে ছাড়েননি ভিনও। বৃহস্পতিবার সন্ধায় দীপিকার সঙ্গে তালে তাল মিলিয়ে ‘লুঙ্গি ডান্স’ করে তাক লাগিয়ে দিয়েছেন মুম্বাইয়ের দর্শকদের। ভক্তদের কাছে ভিনের ‘লুঙ্গি ডান্স’ যে তার ভারত সফরের ‘এক্স ফ্যাক্টর’ হয়ে গেল, তা বলা যেতেই পারে। এখানে ছবির প্রচার সেরে শনিবারই দেশে ফিরে যাওয়ার কথা ভিন ডিজেলের। আর দীপিকা। এক দিকে ট্রিপল এক্স-এর প্রচার, অন্য দিকে পদ্মাবতীর শুটিং। সব মিলিয়ে তিনি এখন বেজায় ব্যস্ত।






মন্তব্য চালু নেই