মেইন ম্যেনু

এবার ‘ভুতু’ সিরিয়ালে দেব!

এবার দেবের সমস্যা সমাধান করবে ভুতু! এমন প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে টলিউডের বাতাসে। বড়পর্দার পাশাপাশি এবার ছোটপর্দায় অভিনয়ে নিয়মিত হতে চলেছেন দেব! ‘ভুতু’ সিরিয়ালে নাকি দেখা যাবে দেবকে! এমনই জল্পনা ছড়িয়েছে টলিউড ইন্ডাস্ট্রিতে। নেপথ্যে রয়েছে ‘ভুতু’ সিরিয়ালের ছোট্ট সেই মেয়েটিকে কোলে নিয়ে ছবি তোলা।

তবে ‘ভুতু’ সিরিয়ালটি করছেন কিনা এই বিষয়ে এখনো দেবের কাছ থেকে কোনো কিছু জানা যায়নি। সম্প্রতি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে হাজির ছিলেন দেব ও ভুতু। ছোট্ট ভুতুকে দেখে আদর করার লোভ সামলাতে পারেননি দেব। দেব-ভুতু আদরের সেই মুহূর্ত বন্দি হয়েছে ক্যামেরায় যা এখন ঘুরছে সোশ্যাল মিডিয়ায়।

‘ভুতু’ জি বাংলার জনপ্রিয় সিরিয়াল। ‘ভুতু’র মতো গল্প বাংলা সিরিয়ালে আগে কখনো হয়নি। কোনো এক দুর্ঘটনার পর ভুতু আর মানুষের দুনিয়ায় নেই। কিন্তু তার মনে হয় সে একদিন খুব ঘুমিয়ে পড়েছিল, আর তার বাবা মা তাকে ছেড়ে চলে গিয়েছে। তাই এত বড় বাড়িটায় সে একা একা থাকে, আর বাড়ির লোকের অপেক্ষা করে। যাতে বাবা-মা এসে ফিরে না যায়, এ জন্য স্কুলেও যেতে পারে না।

এদিকে দালাল এসে বাড়িতে একটা করে ভাড়াটে বসায়। আর বাড়তে থাকে ভুতুর পরিবার। ভাড়াটে ‘কাকাই’, ‘দাদা’ কখন যেন তার নিজের পরিবার হয়ে যায়। কিন্তু তাকে তো সবাই দেখতে পায় না। ভুতু ভাবে, সে এত ছোট যে তাকে কেউ পাত্তাই দেয় না। কিন্তু যার সঙ্গে তার দেখা করতে খুব ইচ্ছে তার সঙ্গে দেখা করতে সে তখন সৃষ্টিকর্তাকে ম্যাজিক করে দিতে বলে। মানুষের কথা
না শুনলেও ভুতুর কথা শোনে সৃষ্টিকর্তা। অমনি ম্যাজিক হয়ে যায়।

বাড়িতে ভাড়া আসা পরিবারে সব সমস্যার সমাধান ভুতু নিজের মতো করে করে দেয়। তারপর একদিন পরিবারের লোকেরা টের পায় এ বাড়িতে কেউ একজন আছে। তারা ছেড়ে চলে যায়। আবার এক নতুন
পরিবার আসে। তাদের নিয়ে দিন কাটে ভুতুর। এমন করেই এগোচ্ছে চিত্রনাট্য।






মন্তব্য চালু নেই