মেইন ম্যেনু

এবার রাজধানীতে কলেজছাত্রীকে পালাক্রমে ধর্ষণ

রাজধানীর যাত্রাবাড়ীর কুতুবখালিতে এবার কলেজছাত্রীকে পালাক্রমে ধর্ষণের অভিযোগে তিন যুবককে আটক করেছে যাত্রাবাড়ী থানা পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যা ৬টায় এ ঘটনা ঘটে। আটককৃতরা হলেন- ফয়সাল, বাবু ও শাহাদাৎ।

সাম্প্রতিক সময়ে খোদ রাজধানীতে বেশ কয়েকটি গণধর্ষণের ঘটনা জনমনে উদ্বেগের জন্ম দিয়েছে। বাড্ডায় মাইক্রোবাসে গাড়ো তরুণীকে গণধর্ষণের পরপরই গেল ঈদের পরদিন পুরান ঢাকার লালবাগে প্রমিকের সঙ্গে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হন নবম শ্রেণীর এক ছাত্রী। সর্বশেষ রাজধানীর উত্তরায় সহকর্মীরা গণধর্ষণ করে এক বিক্রয়কর্মীকে। আর এ ঘটনার রেশ কাটতে না কাটতেই মঙ্গলবার আবারো একই ঘটনা।

এ বিষয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ওয়ারী জোনের ডিসি নূরুল ইসলাম জানান, ধর্ষণের অভিযোগকারী ওই কলেজছাত্রী নায়ায়ণগঞ্জ থেকে তার প্রেমিককে নিয়ে কুতুবখালিতে পরিচিত একজনের বাসায় উঠে।

সেখানে এলাকার তিন যুবক ওই প্রেমিক-প্রেমিকাকে আটক করে দু’জনকে দুই রুমে নিয়ে যায়। পরে ছেলেটির কাছ থেকে ১০ হাজার টাকা ছিনিয়ে নেয় তারা। আর মেয়েটির কাছে টাকা না পেয়ে ওই তিন যুবক পালাক্রমে ধর্ষণ করে বলে ভিকটিম যাত্রাবাড়ী থানায় অভিযোগ করে।

পরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত তিন যুবককে আটক করে। তবে টাকা নেয়ার কথা স্বীকার করলেও ধর্ষণের কথা অস্বীকার করে ওই তিন যুবক। এ ঘটনায় অভিযোগকারীকে পরীক্ষা-নিরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।






মন্তব্য চালু নেই