মেইন ম্যেনু

এবার লাশবাহী অ্যাম্বুলেন্সেও ডাকাতি, লক্ষাধিক টাকা লুট

এবার রাজধানীতে একটি মৃতদেহবাহী অ্যাম্বুলেন্সে ডাকাতির ঘটনা ঘটেছে। ওই অ্যাম্বুলেন্সে থাকা লোকদের কাছ থেকে নগদ ২৬ হাজার টাকা ও এক থেকে সোয়া লাখ টাকার স্বর্ণালংকার লুট করেছে ডাকাতদল। এসময় ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতে সুকুমার সরকার (৫৬) নামে একব্যক্তি গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে রাজধানীর খিলগাঁও থানাধীন শেখের জায়গা নামক স্থানে এ ঘটনা ঘটে।

সুকুমার সরকারের বড় ভাই পরিতোষ সরকার জানান, শুক্রবার বার্ধক্যজনিত কারণে তার মা তুলসি রানী মল্লিক মারা যান। চট্টগ্রামের ফটিকছড়ি থেকে একটি অ্যাম্বুলেন্সে করে তার মৃতদেহ নিয়ে যাচ্ছিলেন টাঙ্গাইলের মির্জাপুরে গ্রামের বাড়িতে। তাদের সঙ্গে পরিবারের সদস্যদের বহনকারী আরেকটি মাইক্রোবাসে ছিলো। পথে রাত আনুমানিক দেড়টার দিকে শেখের জায়গা নামক স্থানে পথ আটকে থামিয়ে রাখা একটি মাটির ট্রাকের কারণে তাদের গাড়ি দু’টি থামালে ১০-১২ জনের ডাকাতদল হামলা চালায়। এ সময় তারা নগদ ২৬ হাজার টাকা ও এক থেকে সোয়া লাখ টাকার স্বর্ণালংকার লুট করে।

তিনি আরও জানান, ডাকাতদের হামলায় তার ভাই সুকুমার সরকার গুরুতর আহত হন। প্রথমে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে চিকিৎসকরা জাতীয় অর্থোপেডিক হাসপাতালে (পঙ্গু হাসপাতাল) পাঠায়।

ঢামেক হাসপাতালের ক্যাম্প পুলিশের নায়েক রফিকুল ইসলাম বলেন, ঘটনাটা শুনেছি। আহত ব্যক্তিকে ঢামেক হাসপাতালে আনা হলে চিকিৎসকরা তাকে পঙ্গু হাসপাতালে পাঠিয়েছেন।






মন্তব্য চালু নেই