মেইন ম্যেনু

এবার শাশুড়ি শর্মিলাকে নিয়ে মুখ খুললেন কারিনা

বলিউডের শীর্ষস্থানীয় অভিনেত্রীদের মধ্য অন্যমত কারিনা কাপুর খান। তার চেয়ে বড় এখন তিনি নবাব পরিবারের পুত্রবধূ। তবে অনেকের অজানা শাশুড়ি শর্মিলা ঠাকুরের সঙ্গে পুত্রবধূ কারিনা’র সর্ম্পকটা কতটুকু। প্রথমবারের মতো শাশুড়ির সর্ম্পকে মুখ খুললেন বলিউডের বেবো।

কারিনা বলেন, শাশুড়ির সঙ্গে আমার সর্ম্পকটা খুব বন্ধুত্বপূর্ণ। তিনি সবসময় আমাকে পর্দায় গ্ল্যামারফুল দেখতে চান। বিশেষ করে আমার নাচ তার খুব বেশি পছন্দের।‘ দাবাং ২’ আইটেম গান ফেবিকল নাচটি তার দারুণ পছন্দের। তিনি আমাকে সব সময় বলেন যে ছবিতে আমাকে সবচেয়ে সেক্সি লাগে সেই ছবিটিই নাকি আমার বিশাল পাওনা।

শাশুড়ি যেমন বউ’র প্রশংসায় পঞ্চমুখ তেমন বউও। বলেন, ছোটবেলা থেকে হেমা মালিনি ও শর্মিলা ঠাকুরকে দেখে বড় হয়েছি। তারাই আমার অভিনয় জগতের আইডল ছিলেন। কাজের অনুপ্রেরণা আমি শাশুড়ির কাজ থেকেই পেয়েছি। ‘বডি গার্ড’ খ্যাত কারিনা বলেন, যতোদিন সিনেমা জগতে আছি তাকে অনুকরণ করার চেষ্টা করবো। অবশ্য তিনি এখন সিমেনা জগতে নেই। মাঝে মধ্যে তাকে অনেক মিস করি।

বর্তমানে কারিনা কাপুর খান আপকামিং সিনেমা ‘বাজরাঙ্গি ভাইজান’র প্রচারণায় ব্যস্ত সময় পার করেছেন। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন সালমান খান।






মন্তব্য চালু নেই